• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

‘দ্য সাইলেন্স’ সিরিজের জন্য প্রশংসায় পঞ্চমুখ সজল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৯:২১ পিএম
‘দ্য সাইলেন্স’ সিরিজের জন্য প্রশংসায় পঞ্চমুখ সজল

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। পর্দায় রোমান্টিক চরিত্রেই দেখা যায় সজলকে। তবে একাধিকবার ভিন্ন চরিত্রেও নিজেকে প্রমাণ করেছেন তিনি।

আবার নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন অভিনেতা সজল। নতুন  ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’-এ নিজের অবস্থান জানান দিয়েছেন এ তারকা। 

সিরিজটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ। সিরিজটিতে ‘শিবলি’ চরিত্রে অভিনয় করেছেন সজল। তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ ভক্ত থেকে সহকর্মীরা। ‘শিবলি’ চরিত্রে সজলের অভিনয় ছিলো গড়প্রত্যয় তার চরিত্রগুলো থেকে ভিন্ন, যা দর্শকদের মন ছুঁয়েছে। নেট দুনিয়ায় তার শুভাকাক্ষিদের কমেন্টে করা প্রশংসায় এমনটাই প্রকাশ পায়।

ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে প্রকাশ পেয়েছে ‘দ্য সাইলেন্স’ সিরিজটি। সিরিজটি প্রসঙ্গে সজল বলেন, “এটা সারপ্রাইজ ছিল। পরিচালক ভিকি জাহেদকে ধন্যবাদ চমৎকার গল্প ও চরিত্রে অভিনয়ের সুযোগ করে দেওয়ায়। এমন সব ব্যতিক্রম গল্পে বার বার কাজ করতে চাই।”

এমনকি অভিনেত্রী ডলি জহুর প্রশংসা করেছেন সজলের। সজলের প্রশংসা করে  লম্বা একটি স্ট্যাটাস লিখেছেন তিনি। ডলি জহুর জানিয়েছেন, সজল কতটা সাবলীল ছিলেন সিরিজটিতে। সেই সঙ্গে অভিনেতার চরিত্রটি দেখে ভয় পেয়েছেন তিনি, তা-ও জানালেন।

‘খুব ছোট্ট চরিত্রে সজল খুব মনোযোগ দিয়ে ভয়েস চেঞ্জ করে, ঘাড় গলা দিয়ে চমৎকার অভিনয় করেছেন’- এমন প্রশংসা করেছেন আরেক অভিনেত্রী মনিরা মিঠুও।

সজলের সঙ্গে ‘দ্য সাইলেন্স’ সিরিজে আরও অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী, শ্যামল মাওলা, আজিজুল হাকিম, বিজরী বরকত উল্লাহ প্রমুখ।

Link copied!