• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

অক্ষয়ের ‘ওএমজি ২’ সিনেমা মুক্তি ঘিরে জট


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৩, ০১:৫৭ পিএম
অক্ষয়ের ‘ওএমজি ২’ সিনেমা মুক্তি ঘিরে জট
‘ওএমজি ২’ ছবির দৃশ্যে অভিনেতা অক্ষয় কুমার। ছবি : সংগৃহীত

প্রথম ছবি ‘ওএমজি: ওহ মাই গড’ মুক্তির প্রায় এক দশক পর আসছে তার সিক্যুয়েল ‘ওএমজি ২’। আগামী ১১ আগস্ট অক্ষয়ের ‘ওএমজি ২’ সিনেমাটির মুক্তি পাওয়ার কথা থাকলেও তা নিয়ে শুরু হয়েছে জট।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়,  মুক্তি পিছাচ্ছে ‘ওএমজি ২’ সিনেমাটি। ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন তথা সেন্সর বোর্ডের জাঁতাকলে পড়েছে অক্ষয়ের সিনেমাটি। সিনেমাটির ওপর সমকামিতা সহ একগুচ্ছ বিধিনিষেধ আরোপ করেছে সেন্সর বোর্ড।

২০১২ সালে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমারের ছবি ‘ওএমজি- ওহ মাই গড’। ধর্মবিশ্বাস আর অবিশ্বাসের দোলাচল ছিল সেই ছবির কেন্দ্রীয় বিষয়। পাশাপাশি ধর্মের নামে কুসংস্কার, অসাধু ব্যবসা চক্রের বিরুদ্ধেও কথা বলেছিল সিনেমাটি। সিনেমাটি বক্স অফিসে সাফল্য পায়। এবার সেই সিনেমাটির দ্বিতীয় পার্ট আসতে যাচ্ছে। কিন্তু আপত্তি জানিয়েছে সেন্সর বোর্ড। তাদের দাবি, ছবি থেকে প্রায় ২০টি দৃশ্য বাদ দিতে হবে।

‘ওএমজি-ওহ মাই গড’ সিনেমাতে শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করার পর ‘ওএমজি ২’-তে মহাদেবের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। সমাজিব মাধ্যমের পাতায় এরইমধ্যে প্রকাশিত হয়েছে সেই লুক। অভিনেতাকে মহাদেবের লুকে দেখে রীতিমতো উত্তেজিত তার অনুরাগীরা।  

 

 

Link copied!