• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

এখন খালি গলায় গান গেয়েও শিল্পী হচ্ছেন অনেকেই : ফেরদৌস ওয়াহিদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩, ০৬:৪০ পিএম
এখন খালি গলায় গান গেয়েও শিল্পী হচ্ছেন অনেকেই : ফেরদৌস ওয়াহিদ

এখন খালি গলায় গান গেয়েও অনেকেই শিল্পী হচ্ছেন বলে মন্তব্য করেছেন সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ।
সম্প্রতি এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “আমাদের দেশে অনেক মেধাবী শিল্পী আছেন, যারা টাকার জন্য মিউজিক ভিডিও প্রকাশ করতে পারছেন না। একটা সময় যেখানে ১০-১২টা গান একসঙ্গে কষ্ট করে হলেও শিল্পী প্রকাশ করতেন। বর্তমানে এসে একটি গানও প্রকাশ করতে অনিশ্চয়তায় পড়তে হচ্ছে। বিষয়টি দুঃখজনক। এখন খালি গলায় গান গেয়েও শিল্পী হচ্ছেন অনেকেই।”
ফেরদৌস ওয়াহিদ বলেন, “যারা যৌন সুড়সুড়ি টাইপ মিউজিক ভিডিও করবেন তাদের শ্রোতা-দর্শকরা প্রত্যাখান করবেন।”
এই সংগীতশিল্পী আরও বলেন, “একজন শিল্পী মৃত্যুর আগ পর্যন্ত গান করতে পারে। আমি যেটি বলব, এখন আমার দিন ভালোই কাটছে। নিজেকে সময় দিতে পারছি। মন চাইলে ঘুরতে বেরিয়ে যাই। কনসার্ট বা শো যে করি না তা নয়। মাঝে মাঝে তো করি। তবে নিজেকে সময় বেশি দিতে পারছি। এ নিয়ে আমি খুব ভালো সময় কাটাচ্ছি।”
নিজের নতুন কাজ নিয়ে ফেরদৌস ওয়াহিদ জানান, আমি আটটি গানের রেকর্ডিং সম্পন্ন করেছি। এর মধ্যে তিনটি মিউজিক ভিডিওর শুটিং শেষ করেছি। বাকিগুলোর কাজ শেষ করে ঈদ উপলক্ষ্যে কয়েকটি রিলিজ দেবো। তারপর ধারাবাহিকভাবে একটা একটা করে রিলিজ করব। পাশাপাশি নতুন গানে কণ্ঠ দেওয়ার প্রস্তুতিও নিচ্ছি।
গানের ভিডিওতে অশ্লীলতা নিয়ে তিনি বলেন, “সবাই যে এমন মিউজিক ভিডিও বানাচ্ছে তা কিন্তু নয়। ভালো গান হচ্ছে এবং হবে। যারা যৌন সুড়সুড়ি টাইপের স্ক্রিপ্টে মিউজিক ভিডিও করবেন তাদের শ্রোতা-দর্শকরা প্রত্যাখান করবেন। এটি দুদিন পরে বা আগে হোক।”

Link copied!