• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

জ্যাকুলিনের বিরুদ্ধে মানহানির মামলা করলেন নোরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২, ১১:২৬ এএম
জ্যাকুলিনের বিরুদ্ধে মানহানির মামলা করলেন নোরা

বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে দিল্লির আদালতে মানহানির মামলা করেছেন অভিনেত্রী নোরা ফাতেহি।

মামলার অভিযোগপত্রে নোরা উল্লেখ করেন, তার ক্যারিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন জ্যাকুলিন। তাকে কলুষিত করতে আর খুব নোংরা কিছু কারণে তার নামে মানহানিকর কিছু তথ্য দিয়েছেন জ্যাকুলিন, নিজের স্বার্থে নোরার বিরুদ্ধাচরণ শুরু করেন। তাই বাধ্য হয়েই মামলা করেন বলে দাবি এই অভিনেত্রীর।

নোরা তার অভিযোগে লেখেন, “জ্যাকুলিন ফার্নান্দেজ নিছক মানহানিই করেননি, রীতিমতো ফৌজদারি অপরাধ করেছেন। এর আগে ২০০ কোটি টাকা ঘুষের মামলায় সম্প্রতি ইডির জেরার মুখে পড়েছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। তাকে জেরা করার পরই উঠে আসে নোরা ফতেহির নাম। এ মামলায় মুখ্য অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে থাকার কারণেই এই মামলায় নাম জড়ায় জ্যাকুলিনের।”

সম্প্রতি জ্যাকুলিনের বিরুদ্ধে একাধিক অভিযোগের উল্লেখ করে তার বিরুদ্ধে মানহানি মামলা করেন নোরা। কারণ, জ্যাকুলিন পিএমএলএ আদালতে একটি অভিযোগ জমা করেছেন, যে অভিযোগপত্র লেখা আছে, “ইডি জ্যাকুলিনকে মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে, যেখানে তিনি ছাড়াও নোরা ফতেহি সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে বহুমূল্যের উপহার পেয়েছে। তার সাক্ষীও আছে।” নোরা ফাতেহি সেই সব অভিযোগ প্রত্যাখ্যান করেছেন।

নোরা দাবি করেছেন, সুকেশের সঙ্গে সরাসরি তার কোনো সম্পর্ক ছিল না। এমনকি তার থেকে কোনো উপহার নেওয়ার অভিযোগও উড়িয়ে দেন অভিনেত্রী। তবে নোরা ফাতেহি জ্যাকুলিন ছাড়াও একাধিক মিডিয়ার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। নোরার দাবি জ্যাকুলিনের উসকানিতেই সেসব মিডিয়া নোরাকে হেনস্তা করেছে।

Link copied!