• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

আশরাফুলের বিয়ের প্রস্তাবে যা বললেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৯, ২০২৩, ১২:২৮ পিএম
আশরাফুলের বিয়ের প্রস্তাবে যা বললেন পরীমনি

ঈদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতিবছরই ঈদ ঘিরে তারকাদের আড্ডার আয়োজন করা হয় বিভিন্ন টেলিভিশন চ্যানেলে। যেখানে ভক্তদের সঙ্গে নিজেদের ঈদ ভাবনা, মুহূর্তগুলো ভাগ করে নেওয়ার সুযোগ পান তারকারা। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের ঈদ আড্ডায় হাজির হন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি, চিত্রনায়ক রোশান ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

ঈদ ঘিরে তারকাদের আনন্দ আড্ডায় চিত্রনায়িকা পরীমনিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। সঞ্চালকের অনুরোধে পরীকে এই প্রস্তাব দেন তিনি।

দেশের সাবেক এই ক্রিকেট তারকা সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে হাজির হয়েছিলেন তারকা আড্ডায়। তার সঙ্গে অতিথি হিসেবে ছিলেন চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক রোশান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেতা সাজু খাদেম।

শোবিজ অঙ্গনে চলাফেরা বাড়ানো ক্রিকেট তারকাকে সঞ্চালক সাজু খাদেম জিজ্ঞেস করেন, তিনি কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব দিয়েছেন কি না? এমন প্রশ্নের উত্তরে আশরাফুল জানান, কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব দেননি, তবে যাকে পছন্দ হয়েছিল, তাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তাকে বিয়েও করেছেন।

আড্ডা জমাতে এবার সাজু খাদেম আশরাফুলকে অনুরোধ করেন পরীমনিকে প্রেমের প্রস্তাব জানানোর জন্য। জাতীয় দলের সাবেক এই অধিনায়কও রাজি হয়ে যান।

অনুষ্ঠানের ওই অংশতে দেখা যায়, মঞ্চে হেঁটে আসছেন পরীমনি। এ সময় আশরাফুল তাকে উদ্দেশ করে জিজ্ঞেস করছেন, ‘ভালো আছেন?’ জবাবে পরী জানান, ‘হ্যাঁ ভালো আছি’।

এরপর আশরাফুল বলেন, ‘আপনি কি সিঙ্গেল? কারণ, আমার বাসা থেকে বিয়ের চিন্তা করছে। আপনাকে দেখে আমার ভালো লেগেছে। আপনি সিঙ্গেল হলে হয়তো আমার বাসা থেকে প্রস্তাব পাঠাবে।’

এদিকে আশরাফুলের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে চুপ করে থাকেন পরী। এরপরই হেসে ফেলেন সবাই। এই ক্রিকেটার তারপর জানান, তার স্ত্রীকেও ঠিক এভাবেই প্রস্তাব দিয়েছিলেন তিনি।

আশরাফুল-পরীমনি-রোশানদের এই আড্ডা বেশ উপভোগ করেন দর্শক-ভক্তরা।

 

Link copied!