• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

পরীর জন্মদিনে নেই কোনো জাঁকজমক আয়োজন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩, ০৪:০০ পিএম
পরীর জন্মদিনে নেই কোনো জাঁকজমক আয়োজন
পরীমনি, ছবি: সংগৃহীত

বাবার মতো পুলিশ হতে চেয়েছিলেন পরীমনি। তবে তিনি তার কর্মজীবন শুরু করেন মডেলিং এর মাধ্যমে। কর্মজীবনের শুরুতে মডেলিং ছাড়াও বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন তিনি। পরী মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সঙ্গে অভিনয় করেন। মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরীমনি।

আলোচিত-সমালোচিত ঢাকাই সিনেমার নায়িকা পরীমনির আজ জন্মদিন। এই দিনটির জন্য তার ভক্ত-অনুরাগীরা অপেক্ষায় থাকেন। ভক্তদের এ অপেক্ষা শুধু জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য নয়, দিনটি উপলক্ষে পরীর বিশেষ আয়োজন উপভোগ করার জন্যও। জন্মদিনের প্রথম প্রহর থেকে পরীর ভক্তরা তাকে শুভেচ্ছা ও শুভ কামনা জানাচ্ছেন। তবে এবারের জন্মদিনে কোনো আয়োজন করছেন না পরীমনি।

পরীমনির ভক্তরা প্রত্যাশা করেছিলেন প্রতিবারের মতো এবারের জন্মদিনেও ঝলমলে, নজরকাড়া ও ব্যতিক্রমী আয়োজন থাকবে। কিন্তু এর ব্যত্যয় ঘটেছে। তবে পরীর ইচ্ছে ছিল বরাবরের মতো এবারও জন্মদিনটি জমকালো আয়োজন করবেন। কিন্তু ইচ্ছে থাকলে তা করতে পারেননি। কারণ হিসেবে জানা গেছে, তার নানা ভাই অসুস্থ। তাছাড়া পরীও কয়েকদিন আগে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে ফিরেছেন। সব কিছু স্বাভাবিক হলে তিনি তার জন্মদিনের অনুষ্ঠান করবেন বলেও জানা গেছে। তাই ভক্তদের নিরাশ হওয়ার কিছু নেই।

এদিকে পরীমনি দীর্ঘ বিরতির পর শুটিংয়ে ফিরেছেন। পাশাপাশি নতুন নতুন সিনেমার কাজের সঙ্গে যুক্ত হচ্ছেন। সম্প্রতি তার বিচ্ছেদ হয়েছে। এখন তিনি নতুন করে জীবন সাজানোর পরিকল্পনা নিয়ে সম্মুখে ছুটছেন। পরীমনির বিগত জন্মদিনের অনুষ্ঠানগুলো প্রতিবারই আলোচনায় এসেছে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়েছে। তার জন্মদিনের মতো এমন ব্যতিক্রমী আয়োজন ঢাকাই সিনেমার আর কোনো তারকা করেননি। পরী জন্মদিনের অনুষ্ঠানের জন্য পাঁচ তারকা হোটেল ভাড়া নেন। এ অনুষ্ঠানে আগতের জন্য প্রতিবারই পোশাকের ধরনও নির্ধারণ করে দেওয়া হয়। তাছাড়া প্রতিটি জন্মদিনের আয়োজনে থাকে বিশেষ থিম। এসব কারণে জন্মদিনের বেশ আগে থেকেই ভক্ত-অনুরাগীদের মনে থাকে উচ্ছ্বাস ও কৌতূহল।

এবারের জন্মদিনে এসব আয়োজন না থাকার কারণ প্রসঙ্গে পরীমনি গণমাধ্যমকে বলেন, ‘‘আমার জন্মদিনটি বরাবরই একটি বিশেষ দিন, আনন্দ ও খুশির দিন। প্রতিবারই আমার নানার হাত ধরে জন্মদিনের কেক কাটি। নানাই আমার জীবনের সবকিছু। কিন্তু এবার নানা হাসপাতালে। তার একটা ছোট্ট অস্ত্রোপচার হয়েছে।’’

তবে পরীমনি জানান, বাসা ও শুটিং লোকেশনে হয়তো ঘরোয়াভাবে কেক কাটা হবে। তার নানা সুস্থ হয়ে বাসায় ফেরার কিছুদিন পর জন্মদিনের অনুষ্ঠান হবে। এদিকে দীর্ঘ বিরতি কাটিয়ে আবারও অভিনয়ে ফিরেছেন পরী। বর্তমানে ‘ডোডোর গল্প’ সিনেমায় কাজ করছেন। এ সিনেমায় চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধেছেন পরী। ‘ডোডোর গল্প’র কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমনি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর সহ-প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।

Link copied!