• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

আসছে নিপুণের ওয়েব ফ্লিল্ম ‘অপলাপ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০৪:৪৭ পিএম
আসছে নিপুণের ওয়েব ফ্লিল্ম ‘অপলাপ’
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নাম নিপুণ আক্তার। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচন করে সারা দেশে আলোচিত হয়েছেন। সেই পদে দায়িত্ব পালন করে যাচ্ছেন নায়িকা। পাশাপাশি ব্যবসা ও অভিনয় চালিয়ে যাচ্ছেন সমানতালে।

মঙ্গলবার (২৯ আগস্ট) আসছে নিপুণের ওয়েব ফ্লিল্ম ‘অপলাপ’। ওয়েব ফ্লিল্মটি ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’তে দেখা যাবে। মোহাম্মদ আলী মুন্নার পরিচালনায় এতে নিপুণের বিপরীতে দেখা যাবে ইমতিয়াজ বর্ষণকে। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন চিত্রনায়ক জিয়াউল রোশান ও প্রিয়ন্তী উর্বী।

সাইক্রিয়াটিস্ট অর্ক রহমানকে গ্রেফতার করা হয় স্ত্রী সুমিকে খুনের অপরাধে। পুলিশের জিজ্ঞাসায় অকপটে খুনের দায় স্বীকার করে অর্ক। মামলা চলে আদালতে। অর্ক’র পার্সোনাল সেক্রেটারি বর্ষার বিশ্বাস যে অর্ক খুনটা করেনি। সাহায্যের আশায় বর্ষা গিয়ে শরণাপন্ন হয় অর্কের বাল্যবন্ধু ডিবি অফিসার এডিসি সাইফ হাসানের কাছে। এমন গল্পে এগোবে ফ্যামেলি ক্রাইম থ্রিলার এ ওয়েব ফ্লিল্মটি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টার শেয়ার করে নিপুণ বলেন, “কার গুটি কোন চালে? কে রয়েছে কার জালে? ২৯ আগস্ট আসছে ‘অপলাপ’।”

নির্মাতা জানান, “অপলাপ’ মূলত ফ্যামেলী ক্রাইম থ্রিলার। সুস্বাদু ফলকে যেমন ফলের পোকা নষ্ট করে দেয়, তেমনি সন্দেহ ভালোবাসাকে ঘৃনায় রূপান্তরিত করে ফেলে। এই রূপান্তর প্রক্রিয়া আমাদের সাবলাইম টার্গেট, যেন দর্শক সন্দেহবাতীকতার ভয়াবহতার ব্যপারে সচেতন হতে পারে। হারিয়ে ফেলার আগেই নিজেদের অমূল্য ভালোবাসার প্রতি যত্নশীল হতে পারে।”

Link copied!