• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

কালো রঙের ড্রেস কোডে সিডকিয়ারার মুম্বাই রিসেপশনে চাঁদের হাট


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ০৮:৩৭ এএম
কালো রঙের ড্রেস কোডে সিডকিয়ারার মুম্বাই রিসেপশনে চাঁদের হাট

রোববার রাত নয়টার পরে মুম্বাইয়ের লোয়ার প্যারেলের সেন্ট রেগিজ হোটেলের লাউঞ্জের জমে উঠল সিডকিয়ারার তারকাখচিত রিসেপশন।

সন্ধ্যায় মুম্বাইয়ের রিসেপশনে সিদ্ধার্থ মালহোত্রা পরেছিলেন কালো টি শার্ট, কালো প্যান্ট, তোরে রাউন্ড নেক টি শার্টের ওপর ঝিলমিলে ব্লেজার।

অন্যদিকে কিয়ারা মঙ্গলসূত্রের বদলে গলায় পরেছিলেন সিলভারের চার লেয়ারের পান্না রঙের স্টোন বসানো অ্যাক্সেসরিজ বা স্টেটমেন্ট নেকলেস। স্টিল রঙের ডিজাইনার টপের সঙ্গে কালো গাউন। হাতের আঙুলে পান্না রঙের আংটি। কালো রঙের লং গাউন। বোঝাই গেল, সিডকিয়ারার গ্ল্যামারাস রিসিপশনের ড্রেসকোডের প্রধান রং ছিল কালো।

সিডকিয়ারার রিসেপশনের সবার প্রথমে এলেন অজয় দেবগন ও কাজল। ব্ল্যাক শার্টের ওপর স্যুট পরেছিলেন অজয় দেবগন। কালো ডিপকাট স্লিভলেস ব্লাউজের ওপর সাদা শিফন শাড়িতে এলেন কাজল। এরপরই কালো রঙের স্যুট এবং শার্টে এলেন অভিষেক বচ্চন।

কালো রঙের পাঞ্জাবির ওপর ছোট ছোট সিলভারের কাজ করা ড্রেসে এলেন অনুপম খের। কালো শার্ট এবং ব্লেজারে সিদ্ধার্থ কাপুর এলেন স্ত্রী বিদ্যা বালনকে সঙ্গে নিয়ে।

শাশুড়ি নিতু কাপুর এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে এলেন আলিয়া ভাট। সবুজ রঙের এথনিক শাড়িতে সেজেছিলেন নিতু। শ্রদ্ধা কাপুরের সঙ্গে রিলিজ হতে চলা আগামী ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কর’ ছবির প্রচারের কাজে ব্যস্ত থাকায় রনবীর কাপুর সিডকিয়ারার মুম্বাই রিসিপশনে আলিয়ার সঙ্গে আসতে পারেননি।

Link copied!