• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

পান্না কায়সারের মৃত্যুতে শোকাহত মিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩, ০৪:৪৪ পিএম
পান্না কায়সারের মৃত্যুতে শোকাহত মিম

বিশিষ্ট লেখক, সমাজসেবক, রাজনীতিবিদ, সাবেক সংসদ সদস্য ও শিশু সংগঠক পান্না কায়সার আর নেই। শুক্রবার (৪ আগস্ট) মারা গেছেন তিনি। তার এ মৃত্যুতে শোক জানিয়েছে শোবিজের অভিনেত্রী বিদ্যা সিনহা মিমও।

আসছে তার নতুন সিনেমা ‘দিগন্তে ফুলের আগুন’। এতে পান্না কায়সারের চরিত্রে অভিনয় করছেন মিম। চরিত্রটির জন্য পান্না কায়সারের টিভি সাক্ষাৎকার দেখেছেন, বই পড়ে ধারণা নিয়েছেন। তাছাড়াও পান্না কায়সারের মেয়ে অভিনেত্রী শমী কায়সারের কাছ থেকেও ধারণা দেন মিম। সিনেমাটির শুটিংও শুরু করেছেন তিনি।

শুক্রবার (৪ আগস্ট) পান্না কায়সারের সঙ্গে মিমের দেখা করার কথা ছিল। কিন্তু ঘুম থেকে উঠেই জানতে পারেন পান্না কায়সার মারা গেছেন। এমন ঘটনায় স্তব্ধ মিম। অধরাই থেকে গেলো মিমের চাওয়া। এ নিয়ে তার আফসোসের যেন শেষ নেই!

পান্না কায়সারের মৃত্যুতে শোক প্রকাশ করে বিদ্যা সিনহা মিম তার ভ্যারিফাইড ফেসবুকে পোস্ট করে তিনি লেখেন, “বিধাতার কি এ এক অদ্ভুত সমীকরণ। আমরা ভাবি এক, কিন্তু তার পরিকল্পনা আরেক—যা সাধারণের বোঝা বড় দায়। ‘দিগন্তে ফুলের আগুন’ সিনেমার শুটিং করছি। এই সিনেমায় আমি পান্না কায়সারের চরিত্রে অভিনয় করছি। গতকাল শমী আপু (শমী কায়সার) বললেন, তোমাদের তো শুক্রবার ও শনিবার শুটিং নেই। তাহলে রেডি থেকো। তোমাদেরকে আম্মার সঙ্গে দেখা করতে নিয়ে যাব। শুনেই তো আমি ভীষণ এক্সাইটেড।”

মিম আরও লেখেন, “মহীয়সী নারী শ্রদ্ধেয় পান্না কায়সারের সঙ্গে দেখা করব। গেল দুই মাস ধরে যাকে বই পড়ে, টেলিভিশনের বিভিন্ন ইন্টারভিউ থেকে জানার চেষ্টা করেছি, সেই মানুষটার সঙ্গে মুখোমুখি বসে গল্প করব। নানান অভিজ্ঞতা শুনব। আড্ডা দেব। জীবনের অন্যরকম একটা অভিজ্ঞতা হবে। অসাধারণ মুহূর্তের সাক্ষী হব।

আরও কত কি যে ভাবনা মনের মধ্যে। চাইলেই কি আর সব পূরণ হয়। রাত শেষে সকালবেলা এমন একটা খবর অপেক্ষা করছে ভাবিনি। ঘুম থেকে ওঠেই শুনি পান্না কায়সার আন্টি চিরদিনের জন্য আমাদের কাছ থেকে বিদায় নিয়েছেন। তার মৃত্যুর খবরে থমকে গেলাম। স্তব্ধ হলাম। গেল কিছুদিন ধরে মনের মধ্যে লালন করা মহীয়সী পান্না কায়সারকে হারিয়ে মনে হচ্ছে, আমারই একজন আপনজন হারালাম। সৃষ্টিকর্তার কাছে তার আত্মার শান্তি কামনা করছি।”

 

Link copied!