• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

ভোটের গান নিয়ে ফিরলেন মিলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০৯:৩৫ এএম
ভোটের গান নিয়ে ফিরলেন মিলা
পপ সেনসেশন মিলা। ছবি- ভিডিও থেকে।

ভোটের নতুন গান নিয়ে ফিরলেন দেশের একসময়ের পপ সেনসেশন মিলা। গানের শিরোনাম ‘গো ভোট’। তরুণ প্রজন্মকে ভোট প্রদানে উদ্বুদ্ধ করতেই গানটি করা হয়েছে বলে জানিয়েছেন মিলা।

গানের কথা ও সুরে অটামনাল মুন।  এ গানের সংগীতায়োজন করেছেন আদিব কবির। ভিডিও আকারে গানটি প্রকাশিত হয়েছে ‘ক্যাম্পেইন অ্যাডভোকেসি প্রোগ্রাম-ক্যাপ’-এর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

‘তোমার কথা বলুক আজ তোমার ঠোঁট/ গো গো গো ভোট/’-এমন কথার গানটির ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ। চিত্রায়ণ করা হয়েছে উত্তরার মেট্রোরেল স্টেশনের পাশেই। ভিডিওতে পারফর্ম করেছেন মিলা ও তার সতীর্থরা।

গানটি নিয়ে মিলা বলেন, “মূলত ‘ক্যাপ’র মুবিন ভাইয়ের উৎসাহে গানটির সঙ্গে আমি যুক্ত হয়েছি। আর গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দিয়ে সর্বক্ষণ পাশে ছিলেন জুয়েল মোর্শেদ ভাই। দেশের প্রতি নিজের একটা দায়িত্ববোধ থেকেই গানটি গেয়েছি। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে।”

এই গানের মূল বিশেষত্ব মিলার প্রত্যাবর্তন। অনেক দিন পর নতুন কোনও গানে তাকে পাওয়া গেলো। পাশাপাশি আরেকটি বিশেষ দিক হলো, গানটির দৃশ্যে দেশের বেশ কয়েকজন তারকা বার্তা দিয়েছেন। তাদের মধ্যে আছেন হাসান (আর্ক), তানভীন সুইটি, রাফা, মিলন মাহমুদ, তৌহিদ আফ্রিদি, ফেরদৌস, জিয়াউল হক পলাশ, প্রতীক হাসানসহ অনেকে।

মিলা জানান, দায়িত্ববোধ থেকে তিনি তারকাদের কাছে গিয়ে ভিডিও ফুটেজ সংগ্রহ করেছেন।

Link copied!