• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

নানাকে হারিয়ে মানসিকভাবে বিপর্যস্ত পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২৩, ১২:৫৪ পিএম
নানাকে হারিয়ে মানসিকভাবে বিপর্যস্ত পরীমনি
নানাকে হারিয়ে মানসিকভাবে বিপর্যস্ত পরীমনি। ছবি: সংগৃহীত

মাত্র তিন বছর বয়সে মাকে হারিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। ২০১২ সালে তার বাবাও না ফেরার দেশে চলে যান। বাবা-মা মারা যাওয়ার পর নানাই ছিলেন পরীমনির একমাত্র অবলম্বন। নানার প্রতি এই নায়িকার অকৃত্রিম ভালোবাসার কথা সবার জানা। সেই নানাকে হারিয়ে মানসিকভাবে খুবই বিপর্যস্ত হয়ে গেছেন পরী।

শুক্রবার (২৪ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে নির্মাতা চয়নিকা চৌধুরী জানান, “বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত ২টা ১১ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিশ্বাস ত্যাগ করেন আমাদের শ্রদ্ধেয় নানুভাই। গুলশানের আজাদ মসজিদে মরদেহ গোসলের পর ভোর ৪টার দিকে নিজ গ্রাম পিরোজপুরে রওনা হয়েছেন পরীমনি। সেখানেই পরীমনির নানির পাশে তাকে শায়িত করা হবে।”

চয়নিকা চৌধুরী আরও জানান, “পরীমনি কী হারিয়েছে, তা শুধু সেই জানে। এই নানা তার জীবনের কী ছিল, তা আমরা দেখেছি। মানসিকভাবে খুবই বিপর্যস্ত হয়ে আছে পরীমনি। জানি না এই শোক সইবে কী করে পরী।”

বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন পরীমনির নানা। এর আগে গেল অক্টোবরে নানা অসুস্থ থাকাতে নিজের জন্মদিনও বড় করে উদ্‌যাপনন করেননি পরীমনি। তবে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন তিনি।

Link copied!