• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

শাহরুখের সঙ্গে কাজ করতে চান মার্ভেলস পরিচালক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৭:০৪ পিএম
শাহরুখের সঙ্গে কাজ করতে চান মার্ভেলস পরিচালক
মার্ভেলসের পরিচালক নিয়া ডিকোস্টা ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত

শাহরুখ খানের সঙ্গে কাজ করতে চান দ্য মার্ভেলসের পরিচালক নিয়া ডিকোস্টা। ‘ক্যাপ্টেন মার্ভেল’-এর সাফল্যের রেশ ধরে তৈরি হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল ‘দ্য মার্ভেলস’। সেই সিনেমার পরিচালক নিয়া ডাকোস্টা শাহরুখ খানের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি ২৪ ঘণ্টার এক প্রতিবেদনে জানানো হয়েছে, চলতি বছরে শাহরুখ নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। এছাড়াও আরব আমিরাতসহ বেশ কিছু দেশের পণ্যের শুভেচ্ছাদূত তিনি। শুধু সাধারণ মানুষেই নয়, অসংখ্য তারকা ও নির্মাতারাও শাহরুখ খানের ভক্ত, এমনকি হলিউডেও এই সংখ্যাটা কম নয়। তাদেরই একজন মার্ভেল পরিচালক নিয়া ডাকোস্টা।

দীপাবলিতে সারা ভারতে ‘দ্য মার্ভেলস’ মুক্তি পাচ্ছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক নিয়া ডাকোস্টাকে প্রশ্ন করা হয়, ‘তিনি যদি বলিউডের কোনো তারকার সঙ্গে কাজ করার সুযোগ পান, তাহলে কার সঙ্গে করতে চাইবেন?’ এমন প্রশ্নের উত্তরে ডাকোস্টা কোনো ভাবনা ছাড়াই শাহরুখ খানের নাম বলেন। তিনি বলেন,‘‘শাহরুখ খান একজন কিংবদন্তি, তাই না? যে কেউ তার সঙ্গে কাজ করতে চাইবে’’।

পরিচালককে আরও জিজ্ঞাসা করা হয়ে যে ফারহান আখতারকে মিস মার্ভেল-এর বোর্ডে আনার মতো এই সিনেমায় বলিউড তারকাকে অভিনয় করানোর কথা কখনও তার মনে এসেছে কি না! উত্তরে ডাকোস্টা বলেন, ‘‘আমি কখনোই এটার সম্পর্কে ভাবিনি। আমি মনে করি আমরা সব কিছু বাস্তবিক করতে চাই। তাই আমরা কখনোই কোনো ধরনের স্টান্ট কাস্টিং করতে চাইনি।’’

Link copied!