• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

সেই অমিকেই বিয়ে করেছেন অভিনেত্রী আঁচল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ০৩:১৪ পিএম
সেই অমিকেই বিয়ে করেছেন অভিনেত্রী আঁচল
চিত্রনায়িকা আঁচল ও তার স্বামী গায়ক সৈয়দ অমি। ছবি: সংগৃহীত

গুঞ্জন ছিল, ঢাকাই চলচ্চিত্রের নায়িকা আঁচল আঁখি উঠতি গায়ক সৈয়দ অমির সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। অবশেষে সেই গুঞ্জন সত্য প্রমাণিত করে সংগীতশিল্পী সৈয়দ অমিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দেশের বেসরকারি এক টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ের বিষয়টি নিশ্চিত করেন চিত্রনায়িকা আঁচল। অভিনেত্রী জানান, প্রায় তিন বছর আগে বিয়ে করেছেন তারা। পারিবারিক আয়োজনে বিয়ে হলেও বিষয়টি সম্প্রতি প্রকাশ্যে এসেছে।

এতদিন পরে বিয়ের খবর প্রকাশ্যে আনা প্রসঙ্গে আঁচল বলেন, “সৈয়দ অমি আসলে আমার প্রেমিক নয়, স্বামী। বিয়ের আগে আমাদের প্রেম করা হয়নি। একটি গানের মিউজিক ভিডিও নিয়ে কয়েকবার কথা হয়েছিল। আর গানটি রিলিজের পর হয়তো দু’ থেকে তিনবার দেখা হয়েছিল আমাদের। এরপর যা হওয়ার সব উভয় পরিবারের সম্মতি এবং আয়োজনেই হয়েছে।”

অভিনেত্রী আরও বলেন, “২০২০ সালের ডিসেম্বর। তখন ‘ও জান রে’ গানটির ভিডিওতে কাজ নিয়ে কথা হয় অমি-আঁখির। এরপর আরও কয়েকবার কথা হয়। গানটি প্রকাশের পর শ্রোতামহলে ভালো সাড়া পেয়েছিল। আমারও অনেক প্রিয় হয়ে উঠে গানটি। সেসময় অমিকে ফোন দিলে ও আমাকে একদিন ট্রিট দিতে চেয়েছিল। ট্রিট দেয়ার দিন সে নিচের দিকে তাকিয়ে সরাসরি আমাকে বলতেছে,  ‘তোমাকে আমি বিয়ে করতে চাই।’ ”

এরপর ২০২১ সালের ফেব্রুয়ারির ১৫ তারিখে বিয়ে হয় অমি-আঁচলের। এদিকে বিয়ের প্রায় তিন বছর হলেও বিষয়টি এখনো অনেকটা অপ্রকাশিত। যদিও কাছের মানুষ এবং ইন্ডাস্ট্রির সহকর্মীরা বিষয়টি জানেন বলে দাবি আঁচলের। এ ব্যাপারে তিনি বলেন, ‘‘২০২১ সালে ফেব্রুয়ারিতে আমাদের পারিবারিক আয়োজনে বিয়ে হয়। এরপর অবশ্য সবাইকে নিয়ে বড় করে অনুষ্ঠানের পরিকল্পনা ছিল। কিন্তু বিয়ের কয়েক মাস পর জুনে আমার শাশুড়ির মৃত্যু হয়। স্বাভাবিকভাবে পরিবারের একজন সদস্যের মৃত্যুতে এমন আয়োজন করা উচিত নয়। এ কারণে আমরা আর বড় করে কোনো অনুষ্ঠানের আয়োজন করিনি।’’

২০১১ সালে ঢালিউডে ক্যারিয়ার শুরু করেন আঁচল। তার অভিনীত প্রথম সিনেমা ‘ভুল’। তবে তার অভিনীত প্রশংসিত ছবি ‘জটিল প্রেম’। চলচ্চিত্র ক্যারিয়ারে শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর সঙ্গে জুটি হয়েছেন আঁচল। যদিও শেষ ক’বছরে আর সেভাবে পাওয়া যায়নি এই অভনেত্রীকে। 

Link copied!