• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বিয়ে করলেন অনুপম-প্রস্মিতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩, ২০২৪, ১২:১১ পিএম
বিয়ে করলেন অনুপম-প্রস্মিতা
অনুপম-প্রস্মিতা জুটি । ছবি: সংগৃহীত

কথা ছিল শনিবার (২ মার্চ) পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে চার হাত এক হবে পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা শিল্পী অনুপম রায় ও প্রস্মিতা পালের। তবে  ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, ২ মার্চ নয় শুক্রবারই (১ মার্চ) দুই বাড়ির স্বজনদের উপস্থিতিতে আইনি বিয়ে সেরেছেন এই জুটি।

বিয়ের আনুষ্ঠানিকতা একদিন আগে সেরে ফেললেও অনুপম-প্রস্মিতার কথা মতোই শনিবার অনুষ্ঠিত হচ্ছে তাদের বিয়ের রিসেপশন। এদিন বিকাল থেকেই দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাব রয়্যাল ক্যালকাটাতে খুব ছিমছামভাবে বিয়ের আসর বসেছে অনুপম-প্রস্মিতা জুটির। যেখানে ঘনিষ্ঠ বন্ধুদের পাশাপাশি উপস্থিত থাকবেন টলিউডের এক ঝাঁক তারকা।

কাজের সূত্রেই একে অন্যকে বহুদিন ধরে চেনেন অনুপম ও প্রস্মিতা। গত এক বছর ধরে তারা সম্পর্কে ছিলেন। এরপরই সিদ্ধান্ত নেন বিয়ের।

এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুপম রায়। প্রথমে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সহপাঠীকে বিয়ে, দ্বিতীয়বার পিয়া চক্রবর্তীকে বিয়ে, আর এবার প্রস্মিতা হতে চলেছেন অনুপমের তৃতীয় স্ত্রী।

অন্যদিকে প্রস্মিতা পালের এটা দ্বিতীয় বিয়ে। প্রথমবার শৌনক নামে এক চিকিৎসককে বিয়ে করেছিলেন প্রস্মিতা। তবে ৪ মাসের মাথায় সেই বিয়ে ভেঙে যায়।- হিন্দুস্থান টাইমস বাংলা

Link copied!