• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

জয়ের সঙ্গে সম্পর্ক ফাঁস করলেন মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ১১:০৩ এএম
জয়ের সঙ্গে সম্পর্ক ফাঁস করলেন মাহি
জয় চৌধুরী ও মাহি। ছবি : সংগৃহীত

জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর আবার কাজে ফেরার ঘোষণা দেন এই নায়িকা। সামাজিক মাধ্যম দেখলেই বোঝা যায় বেশ খোশমেজাজে আছেন নায়িকা। শাকিব খানের বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন মাহি। তার চরিত্রটি নিয়ে দর্শক মহলে চলছে বেশ আলোচনা-সমালোচনা।
এর মাঝেই ঈদ উপলক্ষে টেলিভিশন অনুষ্ঠান করছেন মাহি। তার সঙ্গে অনুষ্ঠানে ছিলেন ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়ক জয় চৌধুরী। এই হিরোর সঙ্গে প্রায়ই দেখা যায় অভিনেত্রীকে। এবার সেই বিষয়টিই খোলাসা করেছেন দুজন। জয়ের সঙ্গে সিনেমা না করেও কীভাবে নিজেদের মধ্যে ভালো সম্পর্ক হলো, সেই বিষয়টিই ফাঁস করলেন মাহি।

মাহি বলেন, “অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে। ও আমার সঙ্গে কোনো সিনেমায় কাজ করেনি। আর আমার সঙ্গে যেই নায়করা কাজ করেন, তাদের সাথে কখনোই আমার ভালো সম্পর্ক হয় না। পরিচালকের সাথে ভালো সম্পর্ক হয় না। কারণ, আমি ভাবি হিরোর চাইতেও আমাকে ভালো করতে হবে। যার কারণে তাদের সঙ্গে আমার সম্পর্কটা ভালো হয় না, একটা শত্রু শত্রু ভাব। জয়ের সঙ্গে ২০১৯ থেকেই আমার বেশ ভালো সম্পর্ক। কিন্তু গোপন রেখেছিলাম। কারণ যেকোনো জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।”
মাহির কথার সঙ্গে একমত জয়। বলেছেন, “খোলামেলা বিষয়টা আসলে সবাই ভালোভাবে নেন না। সম্পর্ক গোপন থাকলে বিষয়টার মাঝে একটা পবিত্রতা থাকে। মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের মাঝে গভীরতা অনেক।”
মাহির ঈদ কেমন কাটছে এবং সন্তানকে গাড়ি দেওয়া প্রসঙ্গে মাহি বলেন, “আমার ঈদ কেটেছে ফারিশকে নিয়ে। ওকে গাড়ি দিয়েছি স্মৃতির জন্য। আমি আমার বাচ্চার জন্য যেটা ভালো মনে হয়েছে, সেটাই করেছি। এটার এত ব্যাখ্যা দেওয়ারও প্রয়োজন নেই।”

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!