• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

কান্না ভেজা চোখে ছেলের জন্মদিন উদযাপন মাহির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০১:০৭ পিএম
কান্না ভেজা চোখে ছেলের জন্মদিন উদযাপন মাহির
জন্মদিনে মায়ের কোলে ফারিশ। ছবি: ফেসবুক থেকে

কান্না ভেজা চোখে একমাত্র ছেলে মো. মোসাইব আরশ শামসুদ্দিন ফারিশের জন্মদিন উদযাপন করলেন মাহিয়া মাহি। মঙ্গলবার রাত ১২টায় জন্মদিনের ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেন- আমার সবচেয়ে খুশির দিন। শুভ জন্মদিন বাবা। 

ছবিতে দেখা গেছে মাহির কান্না ভেজা চোখ। বাসায় কেক কাটার সময় ছিলেন মাহির বাবা-মা ও নিকট আত্নীয়রা। জানা গেছে, এর আগে দিনে ছেলেকে নিয়ে অটিজম শিশুদের সঙ্গে জ্নদিন ভাগাভাগি করেছেন। ফেসবুকে বেশ সরব থাকেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে শুধু ফেসবুকে নয় মন দিয়েছেন বিভিন্ন কাজে। 

আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) মাহির ছেলে ফারিশের জন্মদিন।

এদিকে মাহির ছেলের  প্রথম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা পরিমনি। ফারিশকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে পরীমনি লিখেন-

পরীমনি লিখেছেন, ‘হ্যাপি বার্থডে মানিক চাঁদ আমাদের। তুমি মায়ের চোখের মনি হয়ে থাকো ফারিশ বাবা। আমরা সবাই তোমাকে অনেক ভালোবাসি।’

শুভেচ্ছা জানিয়েছেন নবাগত চিত্রনায়িকা রাজ রিপা- ·
Happy Birthday Our Diamond Farish Baba 
Really you are looking so cute Mahiya Mahi Apu

নির্মাতা চয়নিকা চৌধুরী লিখেছেন-
Chayanika Chowdhury is feeling happy with Mahiya Mahi.
Happy Birthday Farish babata..
Onek anonde theko tumi.Sustho  sundor theko.
Mahiya Mahi tmk Congratulations...Maa hobar jonno.Aj kintu tmr din..
Shuvo kamona.


গত মাসের ১৬ ফেব্রুয়ারি হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই থাকছেন এই নায়িকা। ছেলেকে নিয়েও ফেসবুকে ছবি পোস্ট করতে দেখা যায় এই অভিনেত্রীকে।

এখন নিজের লুক বদলাচ্ছেন অভিনেত্রী। ব্যস্ত হয়েছেন ক্যারিয়ার নিয়ে। এরই মধ্যে পর্দায় ফেরার প্রস্তুতি নিয়েছেন তিনি। তিনি বলেন, ভালো প্রস্তাব পেলে আর ফিরিয়ে দেবেন না। এর কারণও অবশ্য রয়েছে। বিয়ের পর বেশ কিছু সিনেমার প্রস্তাবই ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।



২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে। তাদের ফারিশ নামে এক বছরের একটি পুত্রসন্তানও রয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। ৫ বছর সংসারের পর বিচ্ছেদ হয় তাদের। বর্তমানে ফারিশকে নিয়ে নিজের বাবা-মায়ের কাছেই আছেন।

Link copied!