• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ব্যক্তিগত সহকারীর সঙ্গে সম্পর্কে বলিউডের রেখা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০৬:২৮ পিএম
ব্যক্তিগত সহকারীর সঙ্গে সম্পর্কে বলিউডের রেখা!

বলিউড অভিনেত্রী রেখা নিজেকে প্রমাণ করেছেন তার অভিনয় গুণের মাধ্যমে, ক্যারিয়ারে পেয়েছেন অসামান্য সাফল্য। তবে তার ব্যক্তিগত জীবন বরাবরই কৌতূহল আর রহস্যে ভরা এই অভিনেত্রী। গুঞ্জন উঠেছে ব্যক্তিগত সহকারীর সঙ্গে সম্পর্কে রয়েছেন রেখা। আর এতেই শুরু হয়েছে নেটিজেনদের নানান জল্পনাকল্পনা।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানা যায়,  ব্যক্তিগত সহকারী ফারজানার সঙ্গে নাকি ‘লিভ-ইন’ সম্পর্কে রয়েছেন অভিনেত্রী! তার জীবনের কিছু অজানা বিষয় নিয়ে ইয়াসির উসমানের লেখা বই ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’তে বিষয়টি উঠে এসেছে।

‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’ সূত্রে জানা যায় ‘রেখার জন্য ফারজানা উপযুক্ত সঙ্গী। তিনি (ফারজানা) তার উপদেষ্টা, বন্ধু এবং সমর্থক। সহজ কথায়, তাকে ছাড়া রেখা বাঁচতে পারেন না। বিশ্বস্ত সেক্রেটারি ফারজানার সঙ্গে রেখার সম্পর্ক রয়েছে বলে দাবি করেন কেউ কেউ। রেখার বেডরুমে কেবল ফারজানার প্রবেশ অধিকার রয়েছে, এমনকি গৃহপরিচারিকাও সেখানে প্রবেশ করতে পারেন না।’

বইটিতে আরও লেখা হয়েছে, রেখার বেড রুমে ফারজানা ছাড়া আর কারও ঢোকার অনুমতি নেই। অভিনেত্রীর বাড়ির খুঁটিনাটি থেকে তার পেশাদার জীবনের প্রতিটি সিদ্ধান্ত ফারজানাই মূলত নিয়ে থাকেন।

 

Link copied!