• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

লিওনার্দো ডিক্যাপ্রিওর চুমুর ছবি ফাঁস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩, ০১:১০ পিএম
লিওনার্দো ডিক্যাপ্রিওর চুমুর ছবি ফাঁস
হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও- মডেল ভিটোরিয়া। ছবি: সংগৃহীত

ব্যক্তিজীবন নিয়ে বরাবরই আলোচনায় থাকেন হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। ২৩ বছরের ছোট মডেলের সঙ্গে চুমুর ছবি ফাঁস হয়ে আবারও আলোচনার জন্ম দিয়েছেন এই তারকা অভিনেতা।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, স্পেনের একটি ক্লাবের পার্টিতে চুমু খাওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়েছেন ডিক্যাপ্রিও ও মডেল ভিটোরিয়া। বেশ কিছুদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার ভক্তরা মোটামুটি নিশ্চিত যে চুটিয়ে প্রেম করছেন তারা। ফাঁস হওয়া  ছবিগুলো সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

সংবাদমাধ্যমটি আরও জানায়, ভিটোরিয়া ১৪ বছর বয়সে মডেলিং ক্যারিয়ার শুরু করেন তিনি। শ্যানেল, ডিওর, ভ্যালেন্টিনো সহ একাধিক নামী ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন তিনি।

ফাঁস হওয়া ছবিতে দেখা যায়, ৪৮ বছর বয়সী লিওনার্দো একটি কালো টি-শার্ট এবং কালো ক্যাপ পরেছেন। অপরদিকে ২৫ বছর বয়সী ইতালীয় মডেল পনিটেলের সাথে সোনালী রঙের ক্রপটপ পরেছেন।

জানা গেছে, গত বছর লিওনার্দো তার বান্ধবী ক্যামিলা মররোনের সাথে চার বছরের সম্পর্ক শেষ করেছেন। এরপর থেকেই গত কয়েক মাসে বেশ কয়েকজন নারীর সঙ্গে নাম উঠে এসেছে টাইটানিক তারকার। কিছু দিন আগেও লিওনার্দোকে ৩২ বছর বয়সী অ্যারাবেলা চির সঙ্গে ভূমধ্যসাগরে ভ্রমণ করতে দেখা গেছে।

Link copied!