• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

অঞ্জনাকে আইনি নোটিশ ডিপজলের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ০৯:১৬ এএম
অঞ্জনাকে আইনি নোটিশ ডিপজলের
মনোয়ার হোসেন ডিপজল ও অঞ্জনা ছবি: কোলাজ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ১৯ এপ্রিল। নির্বাচন ঘিরে দুই প্যানেলের প্রার্থীরা বিপক্ষের প্রার্থীদের নানা সমালোচনা করছেন। তবে এবার সেটা গড়াল ভিন্ন মাত্রায়। ধারের টাকা শোধ না করায় বিপক্ষ প্যানেলের প্রার্থী, চিত্রনায়িকা অঞ্জনাকে আইনি নোটিশ পাঠিয়েছেন মনোয়ার হোসেন ডিপজল।

অঞ্জনা কলি-নিপুণের প্যানেলর হয়ে নির্বাচন করছেন। আর ডিপজল মিশা সওদাগরের সঙ্গে অপর প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন।

জানা যায়, অঞ্জনা গত বছর ডিপজলের কাছ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন। ছয় মাসের মধ্যে ধার পরিশোধ করবেন বলে প্রতিশ্রুতি দেন। তবে ছয় মাস পার হয়ে গেলেও তিনি টাকা ফেরত দেননি। ডিপজল টাকা ফেরত চাইলে তিনি এ বছরের ২২ ফেব্রুয়ারি ডিপজলকে ডাচ্‌ বাংলা ব্যাংকের একটি চেক দেন। তবে ২৫ ফেব্রুয়ারি অঞ্জনার অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় চেকটি ডিসঅনার হয়।

মূলত এ কারণেই গত ২৩ মার্চ টাকা পরিশোধ করার জন্য অঞ্জনাকে আইনি নোটিশ পাঠান ডিপজল।

বিষয়টি নিয়ে ডিপজল বলেন, ‘আমার বিপক্ষে যে কেউ নির্বাচন করতে পারে। এটা আমি গায়ে মাখি না। কিন্তু অঞ্জনা আমাকে নিয়ে প্রশ্ন তোলে কীভাবে। তাদের জন্য তো কম করিনি। আর যখন প্রশ্ন তুলেছেই তাহলে নিজেকে আরও ক্লিয়ার হওয়া দরকার।’

জানা যায়, লিগ্যাল নোটিশ পাওয়ার এক মাসের মধ্যে অঞ্জনাকে পুরো অর্থ ফেরত দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। অন্যথায়, অভিনেত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তবে এ বিষয়ে অঞ্জনার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

প্রতিক্রিয়া জানতে চাইলে অঞ্জনা বলেন, ‘এ নিয়ে আমার কোনো মন্তব্য বা প্রতিক্রিয়া নেই। এটি একটি ভুল বোঝাবুঝি ছাড়া আর কিছু না। ডিপজল ভাই তো না, ওনার লোকজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছে। এটা কোনো ব্যাপার না। ডিপজল ভাই আমাদের ডিপজল ভাই।’  

Link copied!