• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

বিএমডব্লিউ গাড়ি নিয়ে অনন্ত জলিল কী করছেন?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ০৫:০২ পিএম
বিএমডব্লিউ গাড়ি নিয়ে অনন্ত জলিল কী করছেন?

ঢালিউডের তারকা অনন্ত জলিল কম সিনেমায় কাজ করেন। ব্যবসায়িক ব্যস্ততায় তার সময় কাটে বেশি। আসছে ঈদে ‘কিল হিম’ নামে তার একটি সিনেমা মুক্তি পাবে। এতে অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করছেন তার স্ত্রী বর্ষা। তবে গত সোমবার তাকে দেখা গেছে এফডিসিতে। একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন অনন্ত। এতে তার সঙ্গে একটি বিলাস বহুল বিএমডব্লিউ গাড়ি দেখা গেছে।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, “নির্মাতা হাসান মোর্শেদ এই বিজ্ঞাপন চিত্রটি পরিচালনা করছেন। এটি অন্য ধরনের একটি বিজ্ঞাপনচিত্র। দিন রাত শুটিং হচ্ছে। বিজ্ঞাপনে একেবারে ভিন্ন লুকে দেখা যাবে আমাকে। এই লুকে দর্শক আমাকে দেখে চমকে যাবে। কিছুদিনের মধ্যে এটি প্রচারিত হবে।”

তবে কোন পণ্য বা সেবার বিজ্ঞাপন ছিল, সেটি প্রকাশ করেননি অনন্ত জলিল।

এমনিতেও অনন্ত জলিল তার বিলাসী জীবনের জন্য প্রায়ই আলোচনায় থাকেন। নিয়মিতই তাকে দামি অনেক ব্র্যান্ডের সামগ্রী ব্যবহার করতে দেখা যায়। 

গত বছর ঈদে ‘দিন: দ্য ডে’ ছবি করে ব্যাপক প্রচার পান অনন্ত জলিল। ছবিটি নিয়ে আলোচনা সমালোচনার পাশাপাশি এর নির্মাণ খরচ নিয়েও কম জল ঘোলা হয়নি। ছবির প্রচারে অনন্ত জলিল বলেছিলেন ‍‍`দিন: দ্য ডে‍‍`  ১০০ কোটি টাকার ছবি। এই প্রচার তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। তবে প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিলের একশ কোটির টাকার ছবি বিষয়টি সত্য নয় বলে দাবি করেন  ছবির পরিচালক পরিচালক মুর্তজা অতাশ জমজম। ছবি মুক্তির দেড় মাস পর ওই ইরানি পরিচালক অভিযোগ করেন, ভুয়া প্রচার করেছেন অনন্ত জলিল।  

Link copied!