• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩, ০৩:৫৩ পিএম
ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
অভিনেত্রী অপর্ণা নায়ার। ছবি: সংগৃহীত

ভারতীয় অভিনেত্রী অপর্ণা নায়ারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। অপর্ণা মালয়ালম টেলিভিশন ও সিনেমার পরিচিত মুখ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, কারামানায় বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাতে অপর্ণাকে মৃত অবস্থায় পাওয়া যায়। যদিও সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছতেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। কারামানা পুলিশের তরফে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এদিকে অভিনেত্রীর মৃত্যু ঘিরে তৈরি হয়েছে নানা রহস্য। প্রাথমিক তদন্তে অপর্ণার মৃত্যুকে আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। ঠিক কোন কারনে তিনি এমন সিদ্ধান্ত নিলেন, সে প্রশ্ন সামনে এসেছে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা গেছে একের পর এক হাসিমুখের ছবি। স্বামী সঞ্জিত এবং দুই মেয়েকে নিয়ে সুখের সংসারের ছবি ছড়িয়ে-ছিটিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

স্বামী সঞ্জিত ও দুই মেয়ে, ত্রায়া ও কৃতিকাকে রেখে গেছেন অভিনেত্রী অপর্ণা। মালয়লাম বিনোদনজগতে বেশ জনপ্রিয় মুখ ছিলেন অপর্ণা নায়ার। অপর্ণা ‘মেঘাতীর্থম’, ‘মুধুগৌভ’, ‘কল্কি’, ‘কড়লু পরঞ্জা কধা’র মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। অপর্ণার মৃত্যুতে দক্ষিণি শোবিজ ভুবনে শোকের ছায়া নেমে এসেছে।

Link copied!