• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

পরিচালকদের আঁতেল বললেন ভারতীয় অভিনেতা সুমিত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩, ০১:২৮ পিএম
পরিচালকদের আঁতেল বললেন ভারতীয় অভিনেতা সুমিত
অভিনেতা সুমিত গাঙ্গুলি। ছবি: সংগৃহীত

টালিউডে যেসব অভিনেতার মুখ সকলের কাছে পরিচিত তাদের মধ্যে অভিনেতা সুমিত গাঙ্গুলি অন্যতম। ১৯৯৩ সালে চলচ্চিত্রে পা রেখে খলনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন সুমিত। মিঠুন, প্রসেনজিৎ, অভিজিৎ চ্যাটার্জির সিনেমায় সুমিতের ভয়ংকর উপস্থিতি এখনো মানুষ মনে রেখেছেন। এবার সেই সুমিত ভারতীয় নির্মাতাদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন।

দি ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদন অনুযায়ী বর্তমানে চলচ্চিত্রে না থাকার কারণ জানিয়ে সুমিত বলেন, “দর্শক আমাকে দেখতে পারছেন না তার কারণ একটাই, আমি যে পরিচালকদের সঙ্গে কাজ করতাম তারা হারিয়ে গিয়েছেন। তাদের দেখতে পারছেন মানুষ? এখন যারা এসেছেন, যেসব ছেলেমেয়েরা পরিচালক তারা সব আঁতেল! তারা সিনেমাটা বোঝে না। অদ্ভুত সব বিষয় সিনেমায় নিয়ে আসছে। একটা হাত নেই, একটা পা নেই…। অদ্ভুত সব হিরো। বস্তিতে থাকে, একটা চূড়ান্ত গরীব হিরো। তাকে গিয়ে আমি মারব? এসব পাবলিক দেখবে?”

নতুন পরিচালকদের উদ্দেশ্যে সুমিত গাঙ্গুলি বলেন, “এরা মানুষের আবেগ বুঝে না। মানুষ কি পছন্দ করে তা জানে না। মারধর করা সিনেমা না হলে, আমায় দেখা যাবে কীভাবে? সম্ভবই না। আর এখন যারা পরিচালক, তারা আমায় চেনেই না। তারা কোনো দিন বাংলা সিনেমা দেখেইনি। তাহলে আমার কাজের সুযোগ আসবে কোথা থেকে?”

Link copied!