• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আমি মিডিয়াতে কাজ করছি, আগামীতেও করব: জেবা জান্নাত


মেজবা রহমান
প্রকাশিত: জুন ২১, ২০২৩, ০৫:৩০ পিএম
আমি মিডিয়াতে কাজ করছি, আগামীতেও করব: জেবা জান্নাত

সম্প্রতি ছোট পর্দার অভিনেত্রী জেবা জান্নাতের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশের সঙ্গে বিশেষ এক সাক্ষাৎকারে নানান প্রশ্নের উত্তর দিয়েছেন নবাগত এই অভিনয়শিল্পী। 

ভবিষ্যতে জেবা জান্নাতকে অভিনয়ে দেখা যাবে কি না, এমন প্রশ্নের উত্তরে জেবা বলেন, “কেন দেখা যাবে না! অবশ্যই দেখা যাবে। আমি অভিনয় করছি, আগামীতেও করব। আগামী ২২ জুন থেকে আমার নতুন নাটকের শুটিং শুরু হবে।”

ঈদে নতুন কোনো নাটকের পরিকল্পনা আছে কি না, এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “ঈদে তো অনেকগুলো নাটক করেছি আগে। ঈদের তো আর সাত দিন আছে, এর মধ্যেও আমার চারটা  নাটকের শুটিং শুরু হবে। আজ আমার পরীক্ষা আছে। আগামী ২২ জুন থেকে শুটিং শুরু হবে। আমি ব্যান হলে তো শুটিং করার কথা ছিল না”

ঈদ নিয়ে কোনো পরিকল্পনা আছে কি না জেবা জান্নাতের, এ প্রসঙ্গে তিনি বলেন, “ছোটবেলাতে ঈদ নিয়ে অনেক পরিকল্পনা থাকত।  এখন তো বড় হয়ে গেছি, আগের মতো কোনো প্ল্যান নেই। ফ্রেন্ড সার্কেলরাও এলাকাতে চলে যায়, এজন্য ঈদের দিনটা ওইভাবে আর মজা করা হয়না। আর এটা তো কুরবানির ঈদ, সারাদিন গরু নিয়ে ব্যস্ত থাকব।”

এ সময় নিজেকে সাধারণ মানুষ দাবি করেন অভিনেত্রী জেবা জান্নাত।

এর আগে নিষেধাজ্ঞার বিষয়ে জেবা জান্নাত জানিয়েছিলেন, এই নিষেধাজ্ঞা পেশাগত কারণে নয় বরং ব্যক্তিগত দ্বন্দ্বের জেরে বলে মনে করছেন তিনি। এছাড়াও তিনি বলেন, “রাশেদা আক্তার লাজুক ভাবির স্বামী পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল প্রেম করতে চেয়েছিলেন। প্রস্তাব গ্রহণ না করার কারণেই পেছনে লেগেছেন তারা।” তবে,অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক দোদুল।
 

 

Link copied!