• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচনের জন্য আমি প্রস্তুত : ফেরদৌস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৪, ২০২৩, ০৬:০৫ পিএম
নির্বাচনের জন্য আমি প্রস্তুত : ফেরদৌস

প্রয়াত কিংবদন্তি নায়ক ফারুকের মৃত্যুর পর তার আসনে নতুন করে কে নির্বাচন করবেন তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। নির্বাচনকে কেন্দ্র করে অনেকের নামই সামনে এসেছে। এবার চিত্রনায়ক ফেরদৌসের রাজনীতিতে আসার গুঞ্জন উঠেছে।

তারকাদের রাজনীতিতে পা রাখাটা নতুন কিছু নয়। এর আগেও বহু তারকাই যুক্ত হয়েছেন রাজনীতির সঙ্গে। নায়ক ফারুকের আসনে ফেরদৌসকে দেখতে চেয়েছেন চিত্রনায়ক ওমর সানি। তবে তা নিয়ে এতোদিন মন্তব্য করেননি ফেরদৌস।

তবে সম্প্রতি শোনা যাচ্ছে, ফারুকের আসন থেকেই জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন তিনি। এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেন ফেরদৌস।

অভিনেতা বলেন, ‘নির্বাচনের বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে পারছি না। আরও দু-তিন দিন পর হয়তো বলা যাবে। কারণ, এখনও বাংলাদেশ আওয়ামী লীগ বা প্রধানমন্ত্রীর তরফ থেকে কোনো সবুজ সংকেত পাইনি। তবে নির্বাচন করি বা না করি আমি তো দলের সঙ্গে সবসময়ই আছি। আমি মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই। একটুকু বলব, নির্বাচনের জন্য আমি প্রস্তুত। আর প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করব।’

প্রসঙ্গত, আগামী ১৮ আগস্ট মুক্তি পাচ্ছে ফেরদৌস অভিনীত সিনেমা ‘১৯৭১ সেইসব দিন’। এ ছাড়া বর্তমানে ‘মাইক’, ‘সুজন মাঝি’, ‘মানিকের লাল কাঁকড়া’, ‘দামপড়া’, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেতা।

Link copied!