• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আ.লীগ থেকে এমপি হতে চান ডিপজল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৬, ২০২৩, ০৪:৩৪ পিএম
আ.লীগ থেকে এমপি হতে চান ডিপজল

ঢালিউড সিনেমার নন্দিত অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল সংসদে যেতে চান। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সংসদে প্রতিনিধিত্ব করতে চান।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রসঙ্গে ডিপজল বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নেবেন, আমি তা মেনে নেব। তিনি যেখান থেকে আমাকে মনোনয়ন দেবেন, আমি সেখান থেকেই নির্বাচন করব। সারাদেশের মানুষ আমাকে চেনেন, জানেন এবং ভালোবাসেন। আমার বিশ্বাস, আমি নির্বাচন করলে তারা অবশ্যই আমাকে ভোট দেবেন। নির্বাচিত হয়ে আমি মাননীয় প্রধানমন্ত্রীকে আসনটি উপহার দিতে চাই।”

ডিপজল আরও বলেন, “আমি শুরু থেকেই চলচ্চিত্রের মানুষদের পাশে থেকে কাজ করেছি। সাধারণ মানুষ আমার কাছে এলে, তাদের পাশে দাঁড়ানোরও চেষ্টা করি। আমি আরও বেশি মানুষের পাশে দাঁড়াতে চাই। তাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।”

এর আগে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগের টিকিটে নির্বাচনের ইচ্ছাপ্রকাশ করেন ডিপজল। মনোনয়ন চান ঢাকা-১৪ আসন থেকে। কিন্তু আওয়ামী লীগ থেকে এই আসনে মনোনয়ন দেয়া হয় সাবেক সংসদ সদস্য আসলামুল হককে।

পরবর্তীতে  ২০২১ সালের ৪ এপ্রিল আসলামুল হক মারা গেলে সেই শূন্য আসনের উপনির্বাচনেও আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন ডিপজল। সে বারও আওয়ামী লীগ থেকে কোনো সাড়া পাননি ডিপজল। উল্টো খবর রটে যায়, ডিপজল একসময় বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। এই দলের ব্যানারে ১৯৯৪ সালে ঢাকার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরও নির্বাচিত হয়েছিলেন। সেই ডিপজল কী করে আওয়ামী লীগের মনোনয়ন চান, এমন প্রশ্নও উঠেছিল জোরেশোরে।

তবে সেসব খবরকে পাত্তা না দিয়ে ডিপজল দাবি করেছিলেন, “আমি কোনো কালেই বিএনপি ছিলাম না। আমাকে বিএনপি বানিয়ে রাখা হয়েছিল। বিএনপির কোথাও আমার নাম নেই। আমার প্রথম দল আওয়ামী লীগ। আওয়ামী লীগের পক্ষেই নির্বাচনে অংশ নিতে চাই।”

 

Link copied!