• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বোরকা পরে ‘প্রিয়তমা’ সিনেমা দেখলেন মৌসুমী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩০, ২০২৩, ১২:৩৩ পিএম
বোরকা পরে ‘প্রিয়তমা’ সিনেমা দেখলেন মৌসুমী
ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী চিত্রনায়িকা মৌসুমী সম্প্রতি বোরকা পরে প্রেক্ষাগৃহে সিনেমা দেখেছেন। জানা গেছে, ‘প্রিয়তমা’ সিনেমা দেখতেই বোরকা পরে সিনেমা হলে গেছেন ঢালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। স্বামী চিত্রনায়ক ওমর সানী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কিছু ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেসবুকে পোস্ট করা ছবিতে দেখা গেছে, মৌসুমীর পুরো শরীর কালো বোরকায় আবৃত, মুখও ঢেকে রেখেছেন। সঙ্গে ছিল মেয়ে ফাইজা ও ছেলে ফারদিন এহসান। মৌসুমী ও আরেকজন নারীকে প্রিয়তমা সিনেমার পোস্টারের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। দুজন দুই দিক থেকে পোস্টারকে মাঝ বরাবর রেখে ছবি তুলেছেন।

ছবিগুলো পোস্ট করে সানী লিখেছেন, “কয়েক দিন আগেই আমার পরিবার ‘সুড়ঙ্গ’ দেখেছে, তারপর গতকালই দেখলেন প্রিয়তমা, ব্যস্ততার কারণে আমি মিস করেছি। কিন্তু দেখব তারপরে দেখবে?”

তবে হঠাৎ বোরকা পরে প্রেক্ষাগৃহে কেন গিয়েছেন মৌসুমী, এ বিষয়ে কিছু জানাননি তিনি।

রোমান্টিক-অ্যাকশন ধাঁচের সিনেমা ‘প্রিয়তমা’। আরশাদ আদনানের প্রযোজনায় ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন কলকাতার ইধিকা পাল। ছবিটিতে আরও অভিনয় করছেন কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

 

 

Link copied!