• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

মিথিলাকে খাইয়ে দিলেন জয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ১১:৪৫ এএম
মিথিলাকে খাইয়ে দিলেন জয়া

জয়া আহসান ও রাফিয়াত রশিদ মিথিলা দু’জনই দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী। একজন কলকাতার স্বনামধন্য নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী, অন্যজন প্রাক্তন প্রেমিকা। তবে এই দুই অভিনেত্রীর সম্পর্কের মধ্যে তার কোন প্রভাব পরেনি। বরং দুজনের মধ্যে সুসম্পর্ক রয়েছে।

জয়ার সাথে কেমন সম্পর্ক তা নিয়ে মিথিলা জানান, জয়ার সঙ্গে খুবই ভালো সম্পর্ক তার। বিষয়টি যে সত্যি তারই প্রমাণ মিলল সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে।

যেখানে হাজির ছিলেন একঝাঁক তারকা। তাদের মধ্যে দেখা গেছে জয়া-মিথিলাকেও। দুজনকে একসঙ্গে সেখানে বেশ ভালো মুহুর্ত কাটাতে দেখা গেছে। এক সঙ্গে বসে আড্ডা দিচ্ছেন তারা। একে অন্যকে খাইয়েও দিয়েছেন।

সেই বিয়ের অনুষ্ঠানের বেশ কিছু ছবি পোস্ট করেছেন জয়া। এই দুই তারকাকে একসঙ্গে দেখে ভক্তরাও বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। অনেকেই জয়াকে প্রশ্ন করেছেন, আপনি কবে বিয়ে করছেন ম্যাডাম? অনেকে আবার লিখেছেন, সৃজিত কোথায়? তিনি থাকলে ছবিটা পরিপূর্ণ হতো।

প্রায় সময়েই সৃজিতকে ঘিরে জয়া-মিথিলাকে সংবাদের শিরোনাম হতে দেখা যায়। সম্প্রতি নির্মাতা সৃজিতের নতুন সিনেমা ‘দশম অবতার’-এ নায়িকার ভূমিকায় কাজ করবেন জয়া।

বিষয়টি নিয়ে আপত্তি নেই সৃজিতপত্নী মিথিলার। স্বামীর প্রাক্তন প্রেমিকার সঙ্গে জুটি বেঁধে কাজ করা ইতিবাচক দৃষ্টিতেই দেখছেন তিনি। বলেছেন, কতজনের সঙ্গেই কতকিছু শোনা গেছে। সকলকে বাদ দিলে তো আর কাউকে কাজের জন্য পাবে না।

এছাড়া বিয়েতে জয়া-মিথিলা বাদেও উপস্থিত ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, নির্মাতা রায়হান রাফী, তমা মির্জা, পরিচালক রেদওয়ান রনিসহ শোবিজের আরও অনেকে। 

Link copied!