• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

আমি কোনো আইটেম গানে হাজির হইনি: ভাবনা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ০২:৫০ পিএম
আমি কোনো আইটেম গানে হাজির হইনি:  ভাবনা
আশনা হাবীব ভাবনা । ছবি: সংগৃহীত

ছোট পর্দার অভিনেত্রী আশনা হাবীব ভাবনা বর্তমানে নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। জানা গেছে, সিনেমাটির নাম ‘পায়েল’। তবে, গুঞ্জন রটেছে এই সিনেমাতে ভাবনা আইটেম গার্ল হিসেবে একটি গানে অভিনয় করেছেন। যা নিয়ে বেশ ক্ষিপ্ত এই অভিনেত্রী।

সিনেমাতে নিজের অভিনয় প্রসঙ্গে শনিবার (২ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেছেন ভাবনা। যেখানে নৃত্যর ভঙ্গিমায় দেখা গেছে তাকে। সেই পোস্টে ভাবনা লিখেছেন, “আমি কোন আইটেম গানে হাজির হয়নি। আমি একটি সিনেমা করছি ‘পায়েল’ নামে। নির্মাতা রায়হান খান। এই সিনেমাটিতে আমি পায়েল চরিত্রে হাজির হবো। সিনেমার একটি গানে আমি নেচেছি। নৃত্যশিল্পী হিসেবে অবশ্যই এটা আমার জন্যে আনন্দের যে কোনো সিনেমাতে আমি প্রথমবারের মতো নাচতে পারলাম।”

এর আগে সংবাদমাধ্যমকে সিনেমাটির গান প্রসঙ্গে ভাবনা বলেন, “এটা আসলে আইটেম গান না। একটি যৌনপল্লীর চরিত্রের জন্য কাজটি করতে হয়েছে। স্ক্রিপ্টে আছে এই গান। সিনেমায় আমার যে চরিত্রটি রয়েছে সেই চরিত্রের জন্যই এই গানটি শুট করা। আমি মনে করি একজন অভিনয়শিল্পীর কাজ হচ্ছে দর্শকের সামনে ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হওয়া। তাই যে কোনো চরিত্র নিয়েই আমি উপস্থিত হতে পারি।”

‘পায়েল’ সিনেমায় ভাবনা ছাড়া আরও অভিনয় করেছেন জিয়াউল রোশান, তারিক আনাম খান শতাব্দী ওয়াদুদ, তানিয়া আহমেদ প্রমুখ। 

Link copied!