• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘প্রিয়তমা’ দেখে চোখের পানি ধরে রাখতে পারিনি: পলক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ০৪:৩৬ পিএম
‘প্রিয়তমা’ দেখে চোখের পানি ধরে রাখতে পারিনি: পলক

ঈদুল আযহায় ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‍‍‘প্রিয়তমা’ সিনেমা। রবিবার (২ জুলাই) বিকেলে সিনেমাটি দেখতে সিনেপ্লেক্সে উপস্থিত হন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এসময় তার সঙ্গে ছিলেন স্ত্রী-সন্তারাও। ‘প্রিয়তমা’ দেখে বের হওয়ার পর সন্ধ্যায় নিজের অনুভূতি জানাতে সংবাদমাধ্যমের  মুখোমুখি হন প্রতিমন্ত্রী।

পলক বলেন, “আমার প্রিয়তমাসহ অপূর্ব ও অনির্বাণের (দুই সন্তান) সাথে উপভোগ করলাম চলচ্চিত্র ‘প্রিয়তমা’। সিনেমাটা পুরোটা সময় ধরে উপভোগ করলাম। প্রিয়তমা সিনেমাটা একটি শক্তিশালী আবেগপ্রবণ সিনেমা।”

এসময় তিনি বলেন, “প্রিয়তমা সিনেমার মাধ্যমে শাকিব খান তার অভিনয় শিল্পের মাধ্যমে আবারও প্রমাণ করেছেন বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য তার অবদান অনন্য।”

“সিনেমার শুরু থেকে শেষ পর্যন্ত আমাকে আবেগতাড়িত করেছে। আমি নিজের চোখের পানি ধরে রাখতে পারিনি। আমি খুবই গর্বিত-আনন্দিত এই সিনেমাটি দেখে।” শাকিব খান ও ইধিকা পাল অভিনীত ‘প্রিয়তমা’ দেখে এমনটাই মন্তব্য করলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক।

এসময় সবাইকে প্রিয়তমা দেখার আহ্বান জানিয়ে পলক বলেন, “আমি আমার প্রিয়তমাকে নিয়ে ‘প্রিয়তমা’ দেখলাম। আমি সবাইকে সবার প্রিয়তমা নিয়ে এই সিনেমাটি দেখার আমন্ত্রণ জানাই।”

রোমান্টিক-অ্যাকশন ধাঁচের সিনেমা ‘প্রিয়তমা’। আরশাদ আদনানের প্রযোজনায় ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন কলকাতার ইধিকা পাল। ছবিটিতে আরও অভিনয় করছেন কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

Link copied!