• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫
জয়ার জিজ্ঞাসা

বিয়ে নামক ইনস্টিটিউশনটা আসলে কতটুকু কাজ করছে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৩, ২০২৪, ১১:৫৩ এএম
বিয়ে নামক ইনস্টিটিউশনটা আসলে কতটুকু কাজ করছে
জয়া আহসান। ছবি : ফেসবুক থেকে নেওয়া

‘আমি আসলে জীবনে কিছুই পরিকল্পনা করে করিনি। যদি মনে করি সিঙ্গেল থেকে ডাবল হতে চাই বা হওয়াটা দরকার, তাহলে হব। তবে এই মুহূর্তে তেমন কোন ইচ্ছে আমার নেই। কারণ আমি সিঙ্গেল লাইফেই ভালো আছি, শান্তিতে আছি। চারিদিকে যা দেখি তাতে মনে হয় বিয়ে নামক ইন্সটিউশনটা আসলে কতোটুকু কাজ করছে? আমি এই ইন্সটিটিউশনের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, আমার আপাতত বিয়ের কোন পরিকল্পনা নেই।’

সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সেখানে তিনি গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিয়ে নিয়ে এ কথা বলেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ইতোমধ্যে ঢালিউড-টালিউড মাতিয়ে বলিউডেও অভিষেক হয়েছে তার। কাজের বাইরে খুব একটা পাওয়া যায় না তাকে। গণমাধ্যমেও কথা বলেন বেশ সচেতনভাবে।

জয়া আহসানের কাছে বিয়ের চেয়ে পরিবার খুব গুরুত্বপূর্ণ। কারণ তিনি মনে করেন পরিবার ছাড়া মানুষ একা বাঁচতে পারে না। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘পরিবার শুধু স্বামী-স্ত্রী ঘিরে নয়, অথবা পার্টনার হলেই হয় না। পরিবারে আরও অনেকে রয়েছে। মা-বাবা রয়েছেন, আমার বাড়িতে যারা কাজ করেন, তারা রয়েছেন। আবার চারপায়ে পোষ্য রয়েছে। তাদের প্রত্যেকের সঙ্গে সময় কাটানো আমি বেশ উপভোগ করি।’

গত বছর বলিউডের আলোচিত সিনেমা ‘পিংক’ এর নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘কড়ক সিং’ সিনেমায় অভিনয় করে বলিউডে যাত্রা শুরু করেছিলেন জয়া। আর এবারে এই নির্মাতার বাংলা সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমার নাম ‘ডিয়ার মা’। আজ বৃহস্পতিবার থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এই সিনেমায় প্রথমবার মায়ের চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। 

Link copied!