• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শাহরুখের মাসিক বিদ্যুৎ বিল ৬০ লাখ টাকা, অন্যদের কত?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০৫:৩৬ পিএম
শাহরুখের মাসিক বিদ্যুৎ বিল ৬০ লাখ টাকা, অন্যদের কত?

বলিউডের তারকা অভিনয় শিল্পীদের আয়-ব্যয় নিয়ে ভক্তদের আগ্রহ বরাবরই বেশি থাকে। নিজের পছন্দের তারকা সিনেমাপ্রতি কত টাকা আয় করছেন কিংবা কত ব্যয় করছেন তা নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। সম্প্রতি গরমে অত্যাধিক বিদ্যুৎ বিল নিয়ে তারকাদের টুইট করতেও দেখা গেছে। তবে বলিউড তারকাদের বিদ্যুৎ বিলের বহর দেখে যে কারোর চোখ কপালে উঠতে বাধ্য।

বলিউড লাইফের এক প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, হিন্দি সিনেমার তারকাদের মধ্যে সবচেয়ে বেশি বিদ্যুৎ বিল পরিশোধ করেন শাহরুখ খান। এই তারকার বিলাসবহুল বাড়ি মান্নাতের জন্য প্রতি মাসে ৬০ লাখ টাকা বিদ্যুৎ বিল পরিশোধ করতে হয় কিং খানকে।

সালমান খান

বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বাবা-মায়ের সঙ্গে থাকেন বলিউড সুপারস্টার সালমান খান। ফ্ল্যাটে থাকলেও তাঁকে মাস শেষে ২২ লাখ টাকা  বিদ্যুৎ বিল দিতে হয়।

দীপিকা পাড়ুকোন

এই তালিকায় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নামও আছে। বলিউডের ‘মাস্তানি গার্ল’ মাসে ১৯ লাখ রুপি বিদ্যুৎ বিল দেন।

অমিতাভ বচ্চন

মুম্বাইয়ের দর্শনীয় স্থানগুলোর মধ্যে একটি হয়ে উঠেছে অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’। এই বাংলোতেই সপরিবার থাকেন বিগ বি। প্রতি মাসে  প্রায় ৩০ লাখ টাকা বিদ্যুৎ বিল দেন এই অভিনেতা।

আমির খান

বান্দ্রায় একটি অ্যাপার্টমেন্টে থাকেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তাঁর বাসার বিদ্যুৎ বিল প্রতি মাসে ১৩ লাখ টাকার মতো আসে।

 

Link copied!