• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

‘টাইগার থ্রি’ সিনেমাতে হলিউড তারকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ১২:০২ পিএম
‘টাইগার থ্রি’ সিনেমাতে হলিউড তারকা

বলিউডের তুমুল জনপ্রিয় স্পাই ফ্র্যাঞ্চাইজি সিনেমা সালমান খানের টাইগার। এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়- এরপর আসতে যাচ্ছে তৃতীয় কিস্তি টাইগার থ্রি। এই সিনেমা নিয়ে দর্শকদের উত্তেজনাও শীর্ষে। এবার জানা গেল ‘টাইগার থ্রি’ সিনেমাতে যুক্ত হচ্ছেন হলিউড তারকা ক্রিস বার্নেস।

‘পাঠান’ ও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির সিনেমার সাফল্যের ফলে অ্যাকশন ঘরানার দিকে আজকাল বেশি ঝুঁকছে ওয়াইআরএফ। অ্যাকশন যেন দর্শকের কাছে আরও বিশ্বাসযোগ্য হয়ে ওঠে, সেজন্য কোনও খামতি রাখতে রাজি নন যশরাজ কর্তা আদিত্য চোপড়া।

টাইগার ৩ সিনেমার জন্য এবার ‘অ্যাভেঞ্জার্স’-এর অ্যাকশন কোঅর্ডিনেটরকে নিয়ে আসছেন আদিত্য। হলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি মার্ভেল। মার্ভেলের ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ হলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল সিনেমা। সেই সিনেমাতে অ্যাকশন কোঅর্ডিনেটর হিসাবে কাজ করেছিলেন ক্রিস বার্নেস। এবার হলিউড থেকে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। সালমানের ‘টাইগার ৩’ সিনেমার অ্যাকশন দৃশ্যের নেপথ্যে থাকবেন ক্রিস।

দীর্ঘদিন পর ‘পাঠান’ সিনেমায় পর্দা ভাগ করেন বলিউড তারকা শাহরুখ খান ও সালমান খান। অল্প সময়ের জন্য হলেও তাদের উপস্থিতি আপ্লুত করেছিল ভক্তদের। এদিকে সালমানের ‘টাইগার থ্রি’ সিনেমাতে আবারও একসঙ্গে দেখা যাবে এই তারকাদের।

 

Link copied!