• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫

আত্মহত্যার হুমকি দিলেন হিরো আলম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ১০:২৭ এএম
আত্মহত্যার হুমকি দিলেন হিরো আলম

আত্মহত্যার হুমকি দিয়েছেন আলোচিত-সমালোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। তিনি বলেছেন, “১৮ কোটি মানুষের দেশে রুচির দুর্ভিক্ষের কারণ হিসেবে একমাত্র আমাকে দায়ী করা যায় না। যারা রুচিবান ‘রূপে’ নিজেদের দাবি করেন, তাদেরও অনেক দায় রয়েছে। আমি একের পর এক আক্রমণের শিকার হচ্ছি। আমি আত্মহত্যা করলে তারাই (রুচিশীলরা) দায়ী থাকবেন।”

সোমবার (২৭ মার্চ) দৈনিক ইত্তেফাককে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

এর আগে গণমাধ্যমসহ সোশ্যাল মিডিয়ায় হিরো আলমকে নিয়ে নাট্যজন মামুনুর রশীদের মন্তব্য নিয়ে নেটিজেনদের মুখর থাকতে দেখা যায়। মামুনুর রশীদ বলেছিলেন, “রুচির দুর্ভিক্ষের কারণে হিরো আলমের সৃষ্টি হয়েছে।” তার এই বক্তব্যে পরিপ্রেক্ষিতেই জবাব দিয়েছেন হিরো আলম।

মামুনুর রশীদের বক্তব্যের প্রতিক্রিয়ায় হিরো আলম বলেন, “আমি কখনো কোনো কাজে কারও কাছে যাইনি। মানুষের ভালোবাসায় আজকের এই অবস্থানে এসেছি। তবু আমাকে নিয়ে কথা থামে না। বাংলাদেশে যেন আর কোনো ‘সমস্যা’ নেই। এক হিরো আলমকে নিয়েই সব কথা। আমি প্রধানমন্ত্রীকে বলব- ‘আমাকে দেশ থেকে বের করে দেন বা গুলি করে মেরে ফেলেন।’”

তিনি বলেন, “আমার গান নিয়ে কথা হয়। কিন্তু এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানকে নিয়ে কেউ কথা বলেন না। কারণ মামুনুর রশীদ স্যাররা এসব চ্যানেলের কাজ করেন। রুচি ঠিক করতে চাইলে আমাকে কেউ শেখান। আমি শিখতে চাই। তা কেউ করছেন না।”

নিজের কাজের প্রসঙ্গে হিরো আলম বলেন, “আমার গান নিয়ে সমস্যা, সিনেমা নিয়ে সমস্যা। আমি রাজনীতি করলেও দোষ। মানুষের সেবার জন্য ফাউন্ডেশন করেছি, তা নিয়েও অভিযোগ। আমি যাব কোথায়?”

তিনি আরও বলেন, “সংসদের মতো একটি জায়গা, যেখানে প্রতি মিনিটে লাখ লাখ টাকা খরচ হয়। সেখানে কী হয়? শুধু আমারই রুচির সমস্যা। অন্য সব জায়গায় যা চলছে তা নিয়ে তো কেউ কথা বলেন না।”

Link copied!