• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

‘ফ্ল্যাশব্যাক’র টিজারে বিষাদগ্রস্ত বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১২:০৩ পিএম
‘ফ্ল্যাশব্যাক’র টিজারে বিষাদগ্রস্ত বুবলী
‘ফ্ল্যাশব্যাক’ টিজারে বুবলী। ছবি: সংগৃহীত

কলকাতায় ঢালিউড কুইন শবনম বুবলির প্রথম চলচ্চিত্র ‘ফ্ল্যাশব্যাক’র টিজার প্রকাশ করা হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি)।

৪৪ সেকেন্ড দৈর্ঘ্যের সেই ভিডিওতে সৌরভ-বুবলী ছাড়াও দেখা গেছে অভিনেতা কৌশিক গাঙ্গুলী ও রজতাভ দত্তকে।  টিজারের শুরুতেই দেখা যায়, অঞ্জনের চরিত্রে অভিনয় করা কৌশিক গাঙ্গুলী হাজির হয়েছে রহস্যময় ভঙ্গিতে। আর ডিকে ও শ্বেতা চরিত্রে অভিনয় করা সৌরভ দাস ও বুবলীকে দেখা গেছে ভিন্ন রূপে। ছবিতে বুবলি ধরা দিয়েছেন কখনো প্রাণবন্ত, আবার কখনো বিষাদগ্রস্ত এক মেজাজে। অন্যদিকে মারকুটে স্বভাবে সৌরভ। তবে বুবলির ছায়াসঙ্গীও তিনি।

তাদের দেখা যায় বনের ভেতরে দৌড়ে পালাতে, পেছনে কেউ তাড়া করছে। আর রজতাভ যেন কিছুটা চিন্তিত। এ ছাড়া টিজারে রহস্যের একটি মিউজিক ব্যবহার করা হয়েছে। খায়রুল বাসার নির্ঝরের চিত্রনাট্য ও সংলা‌পে থ্রিলারধর্মী সিনেমাটির ফার্স্টলুক মুক্তি পায় গত মাসে। এবার প্রকাশ্যে এল রাশেদ রাহা পরিচালিত সিনেমাটির টিজার। কাহিনিতে দেখা যাবে, জীবনের চলার ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সঙ্গে দেখা হবে।

নির্মাতা রাশেদ রাহা ‘ফ্ল্যাশব্যাক’কে সাইকোলজিক্যাল থ্রিলার বলছেন। চিত্রনাট্য এগিয়েছে পাহাড়ের প্রেক্ষাপটের গল্পে। এতে দেখা যাবে, মঞ্চনাটকের একসময়ের স্বনামধন্য এক অভিনেতা অঞ্জন। বহুদিন হলো সব ছেড়েছুড়ে অনেকটাই অদৃশ্য তিনি।

এখনো অঞ্জন অভিনয় করেন, তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে। বাস্তবের দৃশ্য চলতে চলতে তার অভিনয়ের চিত্রনাট্য লেখা হতে থাকে। এভাবেই হঠাৎ একদিন অঞ্জনের সঙ্গে দেখা হয়ে যায় ডিকে ও শ্বেতার। ডিকে স্বভাবে ভবঘুরে। আর শ্বেতা তরুণ ফিল্মমেকার। তিনজনের একসঙ্গে চলার কয়েকটি দিন সিনেমার চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে। জানা গেছে চলতি বছরে দই বাংলায় মুক্তি পাবে ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমাটি। 

 

Link copied!