• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

প্রকাশ্যে ‘ফ্ল্যাশব্যাক’ ছবির চরিত্রদের ফার্স্টলুক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৪, ১২:৫১ পিএম
প্রকাশ্যে ‘ফ্ল্যাশব্যাক’ ছবির চরিত্রদের ফার্স্টলুক
কৌশিক গঙ্গোপাধ্যায়, শবনম বুবলী, সৌরভ দাস, ছবি: কোলাজ

সম্প্রতি ‘ফ্ল্যাশব্যাক’ ছবির ঘোষণা করেছেন নির্মাতা রাশেদ রাহা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস এবং বাংলাদেশের অভিনেত্রী শবনম বুবলী। এ বার প্রকাশ্যে এল ছবির তিন অভিনেতার ফার্স্টলুক।

সদ্য বিয়ে করেছেন সৌরভ। বিয়ের পর এটাই তার প্রথম ছবি। সৌরভকে ছবিতে সিরিয়াস লুকেই দেখা যাচ্ছে। একগাল দাড়ি এবং আধুনিক পোশাকে তাঁর চরিত্রটি কী রকম, তা নিয়ে অনুরাগীদের কৌতূহল রয়েছে। এ পার বাংলায় বুবলীরও এটা প্রথম ছবি। তার লুকে রয়েছে আধুনিকতার ছোঁয়া। তার পরনে কালো ভেলভেটের লম্বা কোট। তবে কৌশিকের চরিত্র যে এই ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছে, তা তাঁর লুক থেকেই প্রমাণিত। পরনে স্যুট এবং চোখে চশমা। হাতে সিগারেট এবং পেন নিয়ে অভিনেতার গম্ভীর লুক নজরকাড়া।

মঞ্চ থেকে দীর্ঘ দিন দূরে রয়েছে জনপ্রিয় অভিনেতা অঞ্জন। সমাজের স্রোতে বয়ে চলেছে এক ভবঘুরে ডিকের জীবন। অন্য দিকে রয়েছে চলচ্চিত্র নির্মাতা শ্বেতা। ভাগ্যের লিখনে এক সময় সমাজের তিন ভিন্ন প্রান্ত থেকে উঠে আসা তিন চরিত্রের দেখা হয়। পাহাড়ি জনপদে তিন চরিত্রের জীবন কোন পথে বাঁক নেবে? উত্তর দেবে বাংলাদেশের পরিচালক রাশেদ রাহার ছবি ‘ফ্ল্যাশব্যাক’।

ছবিটিকে নির্মাতা সাইকোলজিক্যাল থ্রিলার হিসেবে উল্লেখ করেছেন। 

Link copied!