• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

জীবনে ২০ বার প্রেমে পড়েছি: নুসরাত ফারিয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২৩, ১২:০৮ পিএম
জীবনে ২০ বার প্রেমে পড়েছি: নুসরাত ফারিয়া
অভিনেত্রী নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা নুসরাত ফারিয়া তার অভিনয় দক্ষতা দিয়ে দুই বাংলাতেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। দিনদিন ভক্ত বা অনুরাগীও বৃদ্ধি পাচ্ছে এই অভিনেত্রীর। সেই সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের জানানো আগ্রহও বেড়ে চলছে। নিজের প্রেম নিয়ে এবার মুখ খুলেছেন ঢালিউড এই অভিনেত্রী।

সম্পতি এক বিনোদনমূলক অনুষ্ঠানের অতিথি হয়ে গিয়ে নুসরাত ফারিয়া জানান, জীবনে ২০ বারের মতো প্রেমে পড়েছেন তিনি। প্রেমের বিষয়ে উপস্থাপিকার প্রশ্নের উত্তরে এই কথা বলেন অভিনেত্রী।

জীবনের প্রথম পাওয়া প্রেমের চিঠিতে কী লেখা ছিল—সেটিও মনে আছে নুসরাতের। জানালেন, সেটি ছিল একটি গান। ‘লিভিং অন অ্যা জেট প্লেন’-পুরো গানটি লিখে পাঠিয়েছেন তাকে।

অনুষ্ঠানের এক পর্যায়ে কথায় কথায় উঠে আসে তার স্কুল-কলেজের বিষয়টিও। শহীদ বীর উত্তম আনোয়ার গার্লস কলেজ এবং রাজউক উত্তরা মডেল কলেজে পড়েছেন তিনি। আরও জানিয়েছেন স্কুলে একাবার ফেল করেছেন, অসুস্থাতার কারণে। নুসরাত ছিলেন বেশ স্মার্ট স্টুডেন্ট। অংকে সবসময় ৮০ এর ওপরেই নম্বর পেতেন।

সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ দেখা গেছে নুসরাত ফারিয়াকে। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

Link copied!