• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নোবেলের মাতলামি নিয়ে তার স্ত্রীর ফেসবুক স্ট্যাটাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৩, ০৯:৩৫ এএম
নোবেলের মাতলামি নিয়ে তার স্ত্রীর ফেসবুক স্ট্যাটাস

সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের মাতলামিতে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে পণ্ড হয়েছে কুড়িগ্রামের একটি অনুষ্ঠান। মঞ্চে এমন কাণ্ডে বিরক্ত দর্শকরা তার দিকে পানির বোতল, জুতা ও ঢিল ছুড়ে মারেন। এ নিয়ে নোবেলের স্ত্রী সালসাবিল ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। তিনি লিখেছেন, “নোবেলের সমস্যাটা মানসিক, তা-ও আবার মাদকঘটিত।”

গণমাধ্যম সূত্রে জানা যায়, নোবেল ও সালসাবিলের বিয়ে হয় ২০১৯ সালের ১৫ নভেম্বর। যদিও বিয়ের পর থেকে স্ত্রীর সঙ্গে বোঝাপড়া ভালো নয় নোবেলের। বর্তমানে তারা আলাদা থাকছেন। তবে তাদের ডিভোর্স হয়নি।

রিয়েলিটি শো’র মধ্য দিয়ে জনপ্রিয়তা পাওয়া এ গায়ক সম্পর্কে তার স্ত্রী সালসাবিল লিখেছেন, “সমস্যাটা যদি শারীরিক হতো হয়তো বা মানুষ কমেন্টে দোয়ার মাহফিল বসাত। কিন্তু সমস্যাটা মানসিক, তা-ও আবার মাদকঘটিত। নোবেল প্রথম থেকে এমন ছিল না। এটা আমার নিজেরই দীর্ঘদিনের দেখা।”

ফেসবুক পোস্টে নোবেলের স্ত্রী আরও লেখেন, “শো-তে যাওয়ার সময় গাড়ি দাঁড় করিয়ে নোবেলের নামাজ পড়া, সা রে গা মা পা চলাকালীন পুরো শুটিং ইউনিটকে বসিয়ে রেখে নামাজ পড়া আর সবার সঙ্গে অমায়িক ব্যবহার। আর সে মানুষটা এখন নিজের কার্যকলাপে নিজেই নিজেকে চিনতে পারে না। নিজের নিরহংকার রূপকে ঢেকে পরিবার ও ভক্তবৃন্দদের কাছে নিজের অস্বাভাবিক রূপ প্রকাশের দীর্ঘ প্রচেষ্টা।” 

Link copied!