• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
বিশেষ বার্তা কৌশানীর

সবার বিয়ে হয়ে বাচ্চা হচ্ছে...


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৪, ১০:২১ এএম
সবার বিয়ে হয়ে বাচ্চা হচ্ছে...
কৌশানী মুখোপাধ্যায়।ছবি: সংগৃহীত

২০২৫- এর শেষে বিয়ের পিঁড়িতে বসার প্ল্যানিং সারছেন টলিপাড়ার পাওয়ার কাপল বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন। আর ক্যাপশনে রয়েছে আক্ষেপের সুর! প্রত্যেকের বিয়ে করে বাচ্চা হয়ে গেল আর কৌশানীর তো এখনও...। ভিডিও বার্তায় কী বলতে চাইলেন অভিনেত্রী?

টলিউডের নামজাদা লাভ বার্ডস বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ছবি আর রিল শেয়ার করেন তারকা কাপল। সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বনি-কৌশানী। সেখান থেকেও বনির সঙ্গে বেশ কিছু গ্ল্যামারাস ছবি শেয়ার করেন কৌশানী। তবে বছরের শুরুতে অ্যানিমাল ছবির ট্রেন্ডিং গান জামাল কুদুর তালে একটা মজার রিল শেয়ার করেছেন। যেখানে সকলের নজর কেড়েছে তার ক্যাপশন।

কৌশানী লিখেছেন, ‍‍`প্রত্যেকের বিয়ে হয়ে বাচ্চা হয়ে যাচ্ছে আর আমার তো ছেলেবেলাটাই যেন কাটতে চাইছে না। মন থেকে ছোট থাকলেই ভালো থাকা যায়। বন্ধুদের সঙ্গে ছোটবেলায় খেলার সেই মুহূর্তগুলো খুব মনে পড়ছে।‍‍`

যে রিলটি কৌশানী শেয়ার করেছেন সেখানে তারকা তকমা ঘুচিয়ে একেবারে মেয়েবেলার খেলার মুডে দেখা যাচ্ছে। কাজের সব ব্যস্ততাকে দূরে রেখে একটু নিজের মতো করে ছোটবেলায় ফিরে গিয়েছেন। কৌশানীকে শেষ দেখা গিয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ আবার প্রলয়ে। ওটিটি-তে তাঁর অভিনয় দাগ কেটেছে প্রতিটি দর্শকের মনে। কৌশানীর অনুরাগীরা কিন্তু, তাঁর পরবর্তী ছবি দেখার অপেক্ষায় রয়েছে। ইন্ডাস্ট্রির কানাঘুষো উইন্ডোজ প্রোডাকশনের সঙ্গে নাকি কথাবার্তা চলছে। কৌশানীর ছবি কবে আসছে সেটা জানা না গেলেও বনি কিন্তু, একটা দারউম সুখবর দিয়েছেন। ২০২৫- এর শেষে তাঁদের বিয়ের প্ল্যান রয়েছে।

বনি বলেন, ‍‍`২০২৪- এ বিয়ের কোনও প্ল্যান নেই। তবে ২০২৫- এ বিয়ে করার একটা ভাবনাচিন্তা করছি। দুজনের বাড়ি থেকেই বিয়ের সিদ্ধান্তটা আমাদের উপরই ছেড়ে দিয়েছে। কাজের শিডিউল বুঝে প্ল্যানিংটা করব। সেই সময় তো বেশ কয়েকটা দিন ছুটি লাগবে। আর ২০২৫-এর শেষে অর্থাৎ শীতে বিয়ে করার আরও একটা কারণ হল ভারী জামাকাপড় পরতে কোনও কষ্ট হবে না। বিয়ের পাকা কথা হতে দেরি আছে। আপাতত আমরা দুজনে এটা প্ল্যানিং করেছি। আরও একটা ইচ্ছে রয়েছে ডেস্টিনেশন ওয়েডিংয়ের। আমরা দুজনেই এটা ভীষণ পছন্দ করি। তবে দেখা যাক শেষ পর্যন্ত কী হয় ‍‍`

বনি সেনগুপ্ত আর কৌশানী মুখোপাধ্যায়ের অন স্ক্রিন টু অফ স্ক্রিন কেমেস্ট্রি ভক্তদের মন ছুঁয়ে যায় বারবার। বনি-কৌশানীর সমাজমাধ্যমের পেজে চোখ রাখলে দেখা যায় তাঁদের নিত্য-নতুন ছবি আর রিল ভিডিয়ো। তাঁরা দুজনেই কিন্তু, ভ্রমণ পিপাসু। হাতে হাত রেখে ঘুরতে যান এই লাভ বার্ডস। সেখান থেকে সুন্দর মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে শেয়ারও করেন।

Link copied!