• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজের সঙ্গে আর কাজ করবেন না পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৬, ২০২৩, ০৫:৩৮ পিএম
রাজের সঙ্গে আর কাজ করবেন না পরীমনি

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত তারকা দম্পতি চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমনির দাম্পত্য জীবন ভাল যাচ্ছেনা। একের পর এক বিস্পোরক মন্তব্য করে দুজনেই আলোচনার জন্ম দিয়েছেন। এবার জানা গেল, শরিফুল রাজের সঙ্গে আর কাজ করবেন না পরীমনি।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে পরীমনি বলেন, “রাজের সঙ্গে বনিবনা হওয়ার কোনো সম্ভাবনা নেই। শুধু তাই নয়, ভবিষ্যতে আর একসঙ্গে কাজও করা হবে না।”

আলোচিত এই অভিনেত্রী আরও বলেন, “আগে আমাকে একা মনে হতো, আমার তো এখন ডানা আছে, আগে আমি উড়তে পারতাম না, এখন উড়তে পারি। এখন মোটেই আমাকে একা মনে হয় না। এতিমও মনে হয় না। আমার জীবন এখন কানায় কানায় ভরপুর।”

ভবিষ্যতে রাজ-পরীকে আবারও এক হবে কিনা? এমন প্রশ্নের জবাবে পরীমণি বলেন, “আমি এত অ্যাক্টিং করতে পারি না। এটা কোনো কথা হলো? রাজ আমার ছেলের বাবা। আমি কি ক্যামেরার সামনে দাঁড়িয়ে ভুলে যাব যে, সে শুধু আমার আর্টিস্ট। এটি কি করে সম্ভব?”

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনী ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। তবে, সম্প্রতি শরিফুল রাজের রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন নায়িকার ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় এই তারকা দম্পতি।

 

Link copied!