• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, স্বামীসহ গ্রেপ্তার আতঙ্কে মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৯:৫০ এএম
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, স্বামীসহ গ্রেপ্তার আতঙ্কে মাহি

ঢালিউড নায়িকা মাহিয়া মাহি তার স্বামীসহ গ্রেপ্তার আতঙ্কে আছেন। তার স্বামী ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে মাহি তার ফেসবুক পেজ থেকে লাইভে এসে এমন অভিযোগ করেন। একই ফেসবুক লাইভে পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নিয়ে প্রতিপক্ষকে জমি দখল দেওয়ার চেষ্টারও অভিযোগ করেন।

এদিকে ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

গণমাধ্যম জানিয়েছে, শুক্রবার রাতে গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) বাসন থানায় মামলাটি করা হয়। মামলায় প্রধান আসামি রাকিব সরকার এবং দ্বিতীয় আসামি মাহিয়া মাহি।

মাহি গণমাধ্যমকে বলেন, “আমার স্বামীসহ আমার বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। একটি হয়েছে ওখানে মারামারির ঘটনায় অন্যটি হয়েছে ডিজিটাল নিরাপত্তা আইনে।”

এ ব্যাপারে জিএমপি কমিশনার মোল্লা নজরুল ইসলাম মাহিয়া মাহির অভিযোগ প্রত্যাখ্যান করে বলেন, “মাহির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। দুই পক্ষের দ্বন্দ্বে পুলিশকে জড়ানোর কিছু নেই। এ ঘটনায় আমি কিংবা মহানগর পুলিশের সংশ্লিষ্টতার কোনো সুযোগ নেই।”

এদিকে রাকিব সরকার ও মাহিয়া মাহি ওমরাহ পালনের জন্য এখন সৌদি আরব অবস্থান করছেন। শনিবার (১৮ মার্চ) তারা দেশে ফিরবেন। মাহির আশঙ্কা, তারা বিমানবন্দরে নামার পর তাদের গ্রেপ্তার করা হতে পারে।

Link copied!