• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ঈদে নতুন ওয়েব ফিল্মে দীঘি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৯, ২০২৩, ০৩:১৭ পিএম
ঈদে নতুন ওয়েব ফিল্মে দীঘি
সংগৃহীত

বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে কাজ করার মাধ্যমে শিশুশিল্পী হিসেবে বিনোদনের ভুবনে পা রেখেছিলেন দীঘি। এরপর গত বছর বড়পর্দা আর ওটিটি মিলিয়ে সমানতালে কাজ করে ঢালিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। এবার, নতুন ওয়েব ফিল্মে দেখা যাবে এই অভিনেত্রীকে।

জানা গেছে, সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত ‘মার্ডার নাইনটিজ’ নামের ওয়েব ফিল্মটি নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ। আসন্ন ঈদে বেসরকারি টেলিভিশন আরটিভিতে প্রচার হবে এটি। এতে পর্দায় দীঘির বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা খাইরুল বাশার।

ওয়েব ফিল্মে কাজের প্রসঙ্গে প্রার্থনা ফারদিন দীঘি বলেন, “ওয়েব সিনেমা ‘মার্ডার নাইনটিজ’ ছবির গল্প অসাধারণ। এতে অভিনয় করেছি গৃহবধূর চরিত্রে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে ঢুকে যায় আরেকজন। ঘটে নানা ঘটনা।”

এর আগে দীঘি জানিয়েছিলেন, সামনে তিনি নতুন রূপে হাজির হবেন। অবশেষে তাই করে দেখালেন এ মডেল-অভিনেত্রী।

সম্প্রতি নিজের আট মাস আগের এবং সাম্প্রতিক দুটি ছবি দিয়ে নতুনভাবে তৈরি হওয়া প্রসঙ্গে দীঘি লেখেন, “এ যাত্রাটি আমার সবচেয়ে প্রিয়। গত আট মাসে ওজন ৬১ থেকে ৫২ কেজিতে নিয়ে এসেছি। এ আট মাস আমাকে অনেক কিছু শিখিয়েছে। উত্থান-পতন, ঘুমহীন রাত, হৃদয় ভাঙা, বিশ্বাসঘাতকতা, কটূক্তি, বডি শেমিংসহ অনেক কিছু। এখন সেই আমি একই ব্যক্তি।”

 

Link copied!