• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

কোক স্টুডিও বাংলা কনসার্টে মঞ্চ মাতাবেন যারা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩, ০৩:০৭ পিএম
কোক স্টুডিও বাংলা কনসার্টে মঞ্চ মাতাবেন যারা
কোক স্টুডিও বাংলা কনসার্টে মঞ্চ মাতাবেন যারা। ছবি: সংগৃহীত

‘কোক স্টুডিও বাংলা লাইভ’ কনসার্টের দ্বিতীয় সংস্করণের জন্য প্রস্তুত হচ্ছে কোক স্টুডিও বাংলা। ‘নাসেক নাসেক’র ছন্দ থেকে শুরু করে ‘কথা কইয়ো না’র জাদুকরী সুর- কোক স্টুডিও বাংলা’র শিল্পীদের অসাধারণ পারফরম্যান্সের সঙ্গে শ্রোতারা পাবেন একটি চমৎকার কনসার্টের অভিজ্ঞতা।

আগামী ১০ নভেম্বর ঢাকার আর্মি স্টেডিয়ামে হবে ‍‍`কোক স্টুডিও বাংলা লাইভ কনসার্ট। মূল অনুষ্ঠানটি সন্ধ্যা ৬টায় শুরু হবে, তবে গেট খুলে যাবে দুপুর ১ টা ৩০ মিনিটে। মূল আয়োজনের আগে বেলা ৩টা থেকে থাকছে প্রি-শো, এই সময়ে ভেন্যুতে উপস্থিত দর্শকদের জন্য রয়েছে নানা ধরনের মজার কার্যক্রম।

‘কোক স্টুডিও বাংলায়’ দেশের স্বনামধন্য শিল্পীরা যেমন এসেছেন, তেমনি পরিচিতির আলোর বাইরে থাকা শিল্পীদেরও নতুন করে পরিচিয় করিয়ে দিয়েছে ‘কোক স্টুডিও বাংলা’। কোক স্টুডিও বাংলার জাদুতে মাতাতে লাইনআপে থাকছেন- শায়ান চৌধুরী অর্ণব, অনিমেষ রায়, পান্থ কানাই, মমতাজ বেগম, মিজান রহমান, ঋতুরাজ, সানজিদা মাহমুদ নন্দিতা, নিগার সুলতানা সুমি, জালালি সেট, রিপন কুমার সরকার (বগা তালেব), সুনিধি নায়েক, সৌম্যদীপ শিকদার (মুর্শিদাবাদী), কানিজ খন্দকার মিতু, মো. মাখন মিয়া, রুবাইয়াত রেহমান, জান্নাতুল ফেরদৌস আকবর, শানিলা ইসলাম, আরমীন মুসা ও ঘাসফড়িং কয়্যার, রিয়াদ হাসান, পল্লব ভাই, মেঘদল, জহুরা বাউল, সোহানা (ডটার অফ কোস্টাল), মুকুল মজুমদার ঈশান, প্রীতম হাসান, ইসলাম উদ্দিন পালাকার, ফজলু মাঝি, ইমন চৌধুরী, এরফান মৃধা শিবলু, আলেয়া বেগম, ফুয়াদ আল মুক্তাদির, বাপ্পা মজুমদার এবং হামিদা বানুসহ দুই সিজনের শিল্পীরা।

কনসার্ট প্রসঙ্গে কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের হেড অফ মার্কেটিং আবীর রাজবীন বলেন, ‘‘সারা বাংলাদেশে কোক স্টুডিও বাংলা খুবই জনপ্রিয় এবং ভক্তরাও আরেকটি কনসার্ট আয়োজনের জন্য অনুরোধ করে আসছিলেন। কোক স্টুডিও বাংলা’র ম্যাজিক দিয়ে দর্শক-শ্রোতাদের মাতাতে প্ল্যাটফর্মটির ১০০ জনের বেশি শিল্পীর একটি দল নিয়ে প্রস্তুত। আমরা বিশ্বাস করি, এই কনসার্ট ভক্তদের জীবনে অনন্য অভিজ্ঞতা হয়ে থাকবে।’’

কোক স্টুডিও বাংলা লাইভ কনসার্টের টিকেট পাওয়ার জন্য কোকা-কোলার লিমিটেড এডিশন আইসিসি মোড়কের ৬০০ মি.লি. অথবা ১.২৫ লিটার বোতল সংগ্রহ করতে হবে। বোতলের মোড়ক তোলার পর ইউনিক কোড পাওয়া যাবে।  কিউআর কোডগুলো স্ক্যান করে এবং প্রতিটি বোতলের মোড়কের পেছনে থাকা ইউনিক কোড প্রবেশ করে ভোক্তারা একটি ডিজিটাল কয়েন পাবেন।  ৫টি ডিজিটাল কয়েন সংগ্রহ করে কোক স্টুডিও বাংলা লাইভ কনসার্টের টিকেট জেতা যাবে। ভোক্তারা চাইলে আইসিসি ওয়ার্ল্ড কাপ কয়েনের মাধ্যমেও টিকেট সংগ্রহ করতে পারবেন।

টিকেট সংগ্রহ করার জন্য ফুডপ্যান্ডা’র মাধ্যমে ৬০০ টাকা মূল্যের খাবার অর্ডার করে এবং একইসাথে, একই দিনে প্যান্ডামার্ট-এর মাধ্যমে দুটি ৬০০ মি.লি. অথবা একটি ১.২৫ লিটার কোকা-কোলা বোতল অর্ডার করলে একটি কনসার্ট টিকেট পেতে পারেন। এছাড়াও, Tickify.com থেকেও টিকিট কেনা যাবে।

Link copied!