• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

যৌনতার ফাঁদে ৫০ পুরুষের সঙ্গে প্রতারণা, গ্রেপ্তার নেহা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩, ০১:১৯ পিএম
যৌনতার ফাঁদে ৫০ পুরুষের সঙ্গে প্রতারণা, গ্রেপ্তার নেহা
মডেল নেহা আলিয়াস মেহের, ছবি: সংগৃহীত

ভারতের মুম্বাইয়ের এক মডেলের বিরুদ্ধে ৫০ জন পুরুষকে যৌনতার ফাঁদে ফেলে প্রতারণার অভিযোগ উঠেছে। তাদের কাছ থেকে বাংলাদেশি মুদ্রায় ৪৬ লাখের বেশি টাকা হাতিয়ে নিয়েছেন নেহা আলিয়াস মেহের নামের এক মডেল।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, একে একে ৫০ জন পুরুষকে যৌনতার ফাঁদে ফেলেছেন মুম্বাইয়ের মডেল নেহা। পুরুষদের প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে আসতেন। এরপর তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও গোপনে ক্যামেরাবন্দি করতেন। সেই ভিডিও ওই সব ব্যক্তির ফেসবুক, হোয়াটসঅ্যাপে পাঠিয়ে ব্ল্যাকমেল শুরু করতেন। অধিকাংশ ক্ষেত্রেই সম্মান হারানোর ভয়ে টাকা দিয়ে বিষয়টি মীমাংসা করতে চাইতেন ভুক্তভোগীরা।  

মডেল নেহার ফাঁদ পাতা প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, পুরুষদের নানা প্রলোভন দেখিয়ে বাড়িতে ডাকতেন নেহা। তারপর ওই পুরুষদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও গোপনে ক্যামেরায় ধারণ করে রাখতেন। কখনো নগ্ন করে মারধরও করা হতো সেসব পুরুষদের। সেসবও ভিডিও করে রাখা হতো। আর এই ভিডিওগুলোই ছিল তার প্রধান হাতিয়ার। 

পুলিশ আরও জানায়, মডেল নেহা একাই এই চক্রের সঙ্গে জড়িত নন। তার সঙ্গে আরও অনেকে ছিলেন। কর্ণাটকের পুলিশ সম্প্রতি এ চক্রের হোতাদের কার্যক্রম সম্পর্কে জেনেছে। তারা জানিয়েছে, এ পর্যন্ত ৫০ জনের বেশি পুরুষ এই চক্রের প্রতারণার শিকার হয়েছেন। ভুক্তভোগীদের মধ্যে একজন পুলিশে অভিযোগ করার পরই প্রকাশ্যে আসে বিষয়টি।

 

 

Link copied!