• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

কলকাতার নতুন সিনেমায় চঞ্চল চৌধুরী!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৫, ২০২৩, ০৩:২৬ পিএম
কলকাতার নতুন সিনেমায় চঞ্চল চৌধুরী!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী তার অভিনয়গুনের মাধ্যমে ওপার বাংলাতেও বেশ প্রশংসিত হয়েছেন। এবার কলকাতার পরিচালক প্রসূন চট্টোপাধ্যায়ের হাত ধরে আবারও বড় চমক দিতে চাচ্ছেন তিনি- এমন আভাস মিললো পরিচালকের প্রসূনের নতুন ফেসবুকর পোস্টে।

সোমবার (৩ জুন) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চঞ্চল চৌধুরীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন ওপার বাংলার পরিচালক প্রসূন চট্টোপাধ্যায়। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘এবার তাহলে এক নতুন পদ রান্না করা যাক!’

এদিকে এই পোস্ট দেখেই সিনেমাপ্রেমীদের মনে নতুন আশা উঁকি দিচ্ছে। অনেকেই মনে করছে টলিউডে প্রথম সিনেমা মুক্তির আগেই কি আবারও ওপার বাংলার নতুন ছবিতে যুক্ত হচ্ছেন চঞ্চল!

ফেসবুক পোস্ট প্রসঙ্গে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে  প্রসূন বলেন, ‘‘এখনো কিছু চূড়ান্ত হয়নি।’’ তবে প্রাথমিক স্তরে যে দুজনের কথাবার্তা হয়েছে, তা স্বীকার করে নিয়েছেন এই পরিচালক। আগামী ৭ জুলাই যুক্তরাষ্ট্র থেকে কলকাতায় ফিরবেন পরিচালক। তারপর হয়তো উত্তর পাওয়া যাবে। সে পর্যন্ত চঞ্চল ভক্তদের অপেক্ষার পালা বাড়ল।

সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিক সিনেমাতে মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে চঞ্চলকে। সিনেমাটির ফার্স্টলুকেই চমকে দিয়েছিলেন তিনি। অবিকল যেন মৃণাল সেন, এমনটাই বলেছিলেন নেটিজেনরা।

 

Link copied!