• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

বিয়ের গুঞ্জনের জবাব দিলেন বুবলী, ‘আগে দুই-তিন ঘণ্টা পিটাব, তারপর কথা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ০৩:৪১ পিএম
বিয়ের গুঞ্জনের জবাব দিলেন বুবলী, ‘আগে দুই-তিন ঘণ্টা পিটাব, তারপর কথা’

সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রের দুই জনপ্রিয় তারকা শরীফুল রাজ ও শবনম বুবলীর বিয়ে নিয়ে গুঞ্জন রটেছিল; যার নেপথ্যে বড় ভূমিকা ছিল উইকিপিডিয়ার। মূলত সেখান থেকেই ছড়িয়েছে বিয়ের গুঞ্জন। উইকিপিডিয়ায় বুবলীর স্বামী হিসেবে রাজ এবং রাজের স্ত্রী হিসেবে বুবলীর নাম ‘জ্বলজ্বল’ করছিল, যা দেখে চারদিকে শোরগোল-ফিসফাস। যদিও উইকিপিডিয়ায় যে কেউ তথ্য সংযোজন ও বিয়োজন করতে পারে। এরপরও বিব্রতকর পরিস্থিতিতে পড়ে যান রাজ-বুবলী। ভিন্নভাবে ক্ষোভও প্রকাশ করেন রাজের সাবেক স্ত্রী পরীমনি।

শাকিব কি ডায়মন্ডের খাবার খেতেন, প্রশ্ন বুবলীর

তবে এবার সেই গুঞ্জনের জবাব দিলেন নায়িকা শবনম বুবলী। গণমাধ্যমের এক অনুষ্ঠানে (মাছরাঙা টেলিভিশন) প্রচারিত সাক্ষাৎকারে অভিনেত্রীকে মজাচ্ছলে প্রশ্ন করা হয়, “উইকিপিডিয়া থেকে জানতে পেরেছি, ১৩ মে শরীফুল রাজকে বিয়ে করেছেন?’ উত্তরে বুবলী বলেন, “যারা তথ্যগুলো এডিট করেছে, সেই অবস্থাতেই ওই লোকটা বা ওই গ্রুপটাকে ধরে মিনিমাম কয়েক ঘণ্টা পিটানো উচিত, মানুষের মধ্যে যখন নোংরামি বা হিংসাত্মক জিনিসগুলো থাকে, তখনই এমন ভুয়া নিউজ ছড়ানোর চিন্তাভাবনা করে। আমার মনে হয়, এগুলো যারা বোঝার, তারা খুব ভালোভাবেই বোঝে।”

Image not found

‘তার মানে উইকিপিডিয়ায় গিয়ে লিখতে পারি—স্বামী শাকিব খান।’ উত্তরে বুবলী বলেন, “এটাই তো (শাকিব খান) ছিল, পরিবর্তন করল কে? যেহেতু আমি এখন পুরো জংলি মুডে আছি, দুই-তিন ঘণ্টা আগে পিটাব, তারপর কথা...” যদিও এখন উইকিপিডিয়ায় নায়িকা বুবলীর স্বামীর জায়গায় শাকিব খানের নাম উল্লেখ আছে। তাদের বিচ্ছেদের সময় দেওয়া আছে ২০২২ সাল।

Link copied!