• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

বিবাহবিচ্ছেদের পরেই অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ ব্রিটনি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩, ০৬:২১ পিএম
বিবাহবিচ্ছেদের পরেই অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ ব্রিটনি!
ব্রিটনি স্পিয়ার্স, ছবি: সংগৃহীত

প্রথম দুই সংসার ভাঙনের পর তৃতীয় সংসারও ভেঙে যাচ্ছে পপ সম্রাজ্ঞী ব্রিটনি স্পিয়ার্সের। স্বামী স্যাম আজগারির সঙ্গে খুব শীঘ্রই ডিভোর্স হতে চলেছে তার। তবে বিয়ের মাত্র ১৪ মাসের মাথায় বিবাহবিচ্ছেদে ‘খুশি’ ব্রিটনি।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিবাহবিচ্ছেদেই ‘খুশি’ ব্রিটনি। এর মধ্যে নতুন সঙ্গী খুঁজে পেয়ে গেছেন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। এমনি কি আংটি খুলে বিছানায় অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন এই পপ তারকা।

বিবাহবিচ্ছেদের প্রস্তুতির জন্য হলিউডের একটি আইনজীবী টিম নিয়োগ করেছেন ব্রিটনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নাচের একটি ভিডিও পোস্ট করে ব্রিটনি লেখেন, “আমি আর যন্ত্রণা সহ্য করতে পারছিলাম না। আমি এত দিন ধরে নিজে মনকে শক্ত করে রেখেছি। এত দিন ধরে নিজের দুর্বলতাকে লুকিয়ে রেখেছি। কিন্তু আমি এবার আমার আবেগপ্রবণ দিকটাও সবাইকে দেখাতে চাই। আমি এখন ভাল আছি।”

তার কয়েক দিন পরেই আরও একটি ভিডিও পোস্ট করেন ব্রিটনি। পোস্ট করা ওই ভিডিওতে দেখা যায়, অচেনা এক পুরুষের সঙ্গে নাচ করছেন ব্রিটনি। সুইমিং পুলের ধারে তাকে কোলে তুলে নিয়েছে এক ঝাঁক পুরুষ। সবুজ রঙের ছোট্ট পোশাকে তাদের সঙ্গে সময় কাটাচ্ছেন পপ তারকা।

Link copied!