• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ঈদে পর্দা মাতাবেন অপূর্ব-সাফা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০২:৪৭ পিএম
ঈদে পর্দা মাতাবেন অপূর্ব-সাফা
‘ভালোবাসার কয়েকটাদিন’ নাটকের একটি দৃশ্যে অপূর্ব ও সাফা। ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও সাফা কবির। ইতোমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে নজর কেড়েছেন এই জুটি। এবার ঈদে ফের পর্দা মাতাবেন অপূর্ব-সাফা।

আসন্ন ঈদুল ফিতরে ‘ভালোবাসার কয়েকটা দিন’ নামের একটি নাটকে অভিনয় করেছেন অপূর্ব-সাফা। সোহাইল রহমান রচনায় নাটকটি নির্মাণ করেছেন। নির্মাতা এস আর মজুমদার। অপূর্ব-সাফা ছাড়াও নাটকে আরও অভিনয় করেছেন ফরহাদ লিমন।

মূলত একজন লেখকের জীবন নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। আর দশজন লেখকের মতই এলোমেলো জীবন রাফসান আহমেদের। তার বন্ধু চায়ের দোকানদার রমিজ। রাফসান একদিন রমিজের প্রেমকাহিনী লিখবে। কিন্তু তার আগে নিজের প্রেমকাহিনিই লিখলো। বিখ্যাত গায়িকা ওরিনকে পছন্দ করে রাফসান। তার সব গান শোনে। একটা পার্টিতে গিয়ে ওরিনের সঙ্গে দেখা হয় রাফসানের।

ওরিনও রাফসানের সব বই পড়েছে শুনে অবাক হয় সে। বিশ্বাসই করতে পারে না৷ তারপর পার্টি থেকে বেরিয়ে ওরিনের গাড়ি ঠিক করতে হেল্প করে রাফসান। এভাবেই দুজনের মধ্যে সখ্যতা বাড়ে।

ওরিনের জন্য সবকিছু করতে পারবে রাফসান। ওরিনেরও বিষয়টা খুব ভালো লাগে। বিভিন্ন ঘটনা আর সারপ্রাইজের মাধ্যমে দুজনের সম্পর্ক আরও গাঢ় হয়। ধীরে ধীরে ভালোবাসায় রুপ নেয়।

তখন দেখা যায় রাফসান আসলে একটা গল্প লিখছে। লেখক হওয়ার এটাই সুবিধা। নিজের জীবন নিয়ে গল্প লেখা যায়। কল্পনায় তাকে আপন করে পাওয়া যায়, যাকে বাস্তবে পাওয়া সম্ভব না। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

অপূর্ব-সাফার ‘ভালোবাসার কয়েকটা দিন’ নাটকের শেষটা দেখতে হলে চোখ রাখতে হবে আরটিভির পর্দায়। ঈদের দিন রাত ৮টা ৩০মিনিটে নাটকটি প্রচারিত হবে আরটিভিতে। 

Link copied!