• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

লাইভে এসে কাঁদলেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ০২:৫৬ পিএম
লাইভে এসে কাঁদলেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত বেশি ভাগ সময় খবরের শিরোনাম হন নেতিবাচক বিষয়গুলিতে। তবে এবার নেতিবাচক নয়। এবার তিনি শিরোনাম হয়েছেন একটি দুঃসংবাদ দিয়ে।

এই অভিনেত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম থেকে লাইভে আসতে দেখা যায়। লাইভে এসে তিনি চোখের জল ঝরিয়েছেন। গত সোমবার (৯ জানুয়ারি) তিনি এই কাজ ভারতের টাটা মেমোরিয়াল ক্যানসার হাসপাতালে বসে। যা দেখে শুরুতে ভক্ত-অনুরাগীরা অবাক হন।

তবে একটু খেয়াল করতেই তারা বুঝতে পারেন কান্নার আসল কারন। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেন, মা হাসপাতালে। একটুও ভালো নেই। সবাই প্রার্থনা করুন।

প্রকাশিত ভিডিওতে রাখির সঙ্গে দেখা যায় তার প্রেমিক আদিল খান দুররানি এবং তার ভাই রাকেশকে।

কাঁদতে কাঁদতে রাখিকে ভিডিওতে বলতে শোনা যায়, সবাইকে হাই, আমি গত রাতেই বিগ বস মারাঠি সিজন ৪ এর ঘর থেকে বেরিয়ে এসেছি। আর জানতে পেরেছি আমার মা ভালো নেই, তিনি হাসপাতালে আছেন। অনুগ্রহ করে তার (মা) জন্য প্রার্থনা করবেন। তিনি একদম ভালো অনুভব করছেন না।

রাখি আরও বলেন, মা ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। আমরা এইমাত্র জানতে পেরেছি যে মাথায় টিউমারও আছে।

২০২১ সালের এপ্রিলে রাখির মায়ের অস্ত্রোপচার হয়েছিল। তখন তার পিত্তথলি থেকে টিউমার বাদ দেয়া হয়। সেই টিউমারও ক্যানসারে পরিণত হয়েছিল। যদিও খুব ভালো চিকিৎসায় সেরে উঠেছিলেন। সব খরচ বহন করেছিলেন বলিউড তারকা সালমান খান এবং তার ভাই সোহেল খান।

Link copied!