• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

হামলার শিকার বলিউড অভিনেত্রী অর্চনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১, ২০২৩, ০১:৪৫ পিএম
হামলার শিকার বলিউড অভিনেত্রী অর্চনা
পার্টি অফিসে ঢোকার আগেই হামলার শিকার অভিনেত্রী অর্চনা। ছবি: সংগৃহীত

বলিউড ভাইজান সালমান খানের বিগ বস-১৬তম আসরে অংশগ্রহণের মাধ্যমে পরিচিতি পান অভিনেত্রী অর্চনা গৌতস। এরপর রাজনীতিবিদসহ নানা কারণে শিরোনামে উঠে এসেছেন এ অভিনেত্রী। তবে সম্প্রতি হামলার শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী অর্চনা ও তার বাবা।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের এক প্রতিবেদনে জানানো হয়েছে, গত ২৯ সেপ্টেম্বর এ হামলার ঘটনা ঘটে। ভারতীয় সংসদে নারী সংরক্ষণ বিল পাসের জন্য কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে এবং কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকে অভিনন্দন জানাতে গিয়ে নয়াদিল্লিতে কংগ্রেস অফিসে প্রবেশের সময় অভিনেত্রী অর্চনা ও তার বাবা হামলার শিকার হয়েছেন।

এদিকে সেই হামলার ঘটনার ভিডিও ফুটজ ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে। যা ছড়িয়ে পড়তেই ক্ষোভ প্রকাশ করছেন নেটিজেনরা।

অভিনেত্রী অর্চনা হামলার বিষয়ে বলেন, “আমাদের অফিসে প্রবেশ করতেই দেয়নি তারা। গেটও খুলতে দেয়নি। আমাদের জানায়, উপর থেকে আদেশ আছে আপনাদের ভেতরে প্রবেশের জন্য যেন অনুমতি দেয়া না হয়। কিন্তু কেন এমনটা হলো তা জানা নেই আমার। আমি সেখান থেকে কোনোরকম প্রাণে বেঁচেছি। আমি তো তাদের অভিনন্দন জানাতে গিয়েছিলাম। ভেবেছিলাম সুন্দরভাবে স্বাগত জানানো হবে আমাকে। হামলার সময় সেখানে নারীরাও ছিল, তারাও খারাপ ব্যবহার করেছে আমাদের সঙ্গে। আমি অবাক হই, কেউ এমনটা করতে পারে।”

জানা গেছে, হামলার বিষয়ে শিগগিরই একটি সংবাদ সম্মেলন করবেন অভিনেত্রী অর্চনা।

Link copied!