• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

রাঙা সকাল-এ অঞ্জন দত্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০২:৫০ পিএম
রাঙা সকাল-এ অঞ্জন দত্ত

চলচ্চিত্র তৈরি করতে এসে হঠাৎই হয়ে গেলেন গানের মানুষ। তবুও তার কাছে নিজের প্রথম পরিচয় চলচ্চিত্র নির্মাতা। বাংলাদেশে এই প্রথম কোনো টেলিভিশন চ্যানেলে নিজের জীবনের গল্প নিয়ে হাজির হলেন দুই বাংলার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা, অভিনেতা ও সংগীত ব্যক্তিত্ব অঞ্জন দত্ত।

সিনেমা তৈরি করার জন্য ক্ষেপাটে ছুটে বেড়ানো, সেই ছুটে বেড়ানোর ফাঁকে বন্ধু কবির সুমনের প্ররোচনায় হঠাৎ বের করে ফেললেন গানের অ্যালবাম। কিন্তু সেই গানগুলো যে এতোটা জনপ্রিয় হয়ে উঠবে তার কল্পনাতেও ছিল না। এই গানই তার নির্মাতা পরিচয়কেও ছড়িয়ে দিলো মানুষের কাছে।

জীবনের এই গল্পগুলোই বলেছেন মাছরাঙা টেলিভিশনের ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে। লাকী আকন্দের সাথে তার বন্ধুত্বের গল্প, আইয়ুব বাচ্চুর সঙ্গে তার অভিজ্ঞতা— সবই উঠে এসেছে এই অনুষ্ঠানে।

বর্তমান সময়ে ল্যান্ড ফোন সেই যুগ নেই। তবুও এই সময়ের তরুণেরা যখন তার গানে বেলা বোসের সঙ্গে কানেক্ট হয়ে যায়, তখন তিনি অবাক হয়ে ভাবেন, গানের কি শক্তি আছে যা এই সময় সেই সময় এক করে দেয়?

‘রাঙা সকাল’-এর এই বিশেষ পর্বটি সঞ্চালনা করেছেন ইয়াসমিন লাবণ্য ও শাহরিয়ার মোস্তফা। প্রযোজনা করেছেন জোবায়ের ইকবাল। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের তৃতীয় দিন সকাল ৭টায়।

Link copied!